বিনোদন

আজ রাতে রাস্তায় চরম দুর্ভোগে পড়েছেন সজল-ভাবনা

বিনোদন ডেস্ক:সজল সমাচার ছোট পর্দার একচ্ছত্র আধিপত্য কায়েম করেছেন জনপ্রিয় মডেল-অভিনেতা আব্দুন নূর সজল। তিনি বিশেষ উৎসবের খন্ড- নাটক ও টেলিছবির প্রিয় মুখ হয়ে উঠেছেন। জনপ্রিয় এই অভিনেতা এখন ছোটপর্দার সঙ্গে তাল মিলিয়ে বড় পর্দায় ও অভিনয় করছেন।

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোটবেলা থেকেই ক্যামেরার সঙ্গে সখ্য তার। মাত্র দুই বছর বয়সে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছিলেন। তবে ২০০৮ সালে মূল অভিনেত্রী হিসেবে শোবিজ অঙ্গনে তার অভিষেক ঘটে।ইতিমধ্যে নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

আজ রাতে সজল ও ভাবনা চয়নিকা চৌধুরী পরিচালিত “সন্ধ্যার আগে” শিরোনামের একটি একক নাটকের শুটিং শেষে করে বাসায় ফিরার পথে তেজগাঁও থেকে আশার সময় তীব্র যানজটে আটকা পড়েন তারা অবশেষে গাড়ি থেকে নেমে রাস্তায় হাটা শুরু করেন।

রাস্তায় যানজটে আটকা পড়া প্রসঙ্গে জানতে চাইলে সজল বলেন, ঢাকাই রাস্তাতে প্রতিনিয়ত যানজট লেগে থাকে মাঝে মাঝে অনেক বিরক্ত লাগে তবে আজ এর উল্টোটা হয়েছে আজ আমি ও ভাবনা মিলে রাস্তায় হাটতে হাটতে অনেক মজা করছি আজ রাতটা আমার জীবনে একটা স্মরনীয় ঘটনা হয়ে থাকবে।

তিনি আরো বলেন,সময় বয়ে যায় কিন্তু এরই মাঝে ঘটে যাওয়া কিছু স্মৃতি, অনুভূতি থাকে যা ভুলা যায় না। আজ তেমনি একটা সুন্দর সময় কাটালাম আমি ও ভাবনা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন