বিনোদন

আজ মুক্তি পাচ্ছে তানিনের ‘দেমাগ’

আজ ৫ জানুয়ারি শুক্রবার মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘দেমাগ’।এম,এ মুকুল নেত্রবাদী পরিচালত এই চবির মূল চরিত্রে অভিনয় করেছেন তানিন সুবহা তার বিপরীতে অবিনয় করেছেন নবাগত রিপন গাজী। গ্রীন বাংলা ফিলম্সের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন মোহাম্মদ ফারুকুল ইসলাম।

তানিন সুবহা বলেন’ ‘ভালোলাগা, আবেগ,ভয়, ৩টা এক সাথে কাজ করছে।..আজ,৫জানুয়ারি ২০১৮,আজকের দিনটা প্রতিটা দিনের থেকে ভিন্ন আমার জন্য।আজ মুক্তি পেতে যাচ্ছে আমার অভিনিত ৩য় ছবি,মুকুল নেএবাদি পরিচালিত (দেমাগ)। কাজ তো কাজ ই সেটা হোক একটু বেশি ভালো বা একটু কম।ভালোর কোন শেষ নেই।।আমি একজন শিল্পী, সব ধরনের ছবিতেই কাজ করার অভিজ্ঞতা থাকাটাই সাভাবিক।২ ঘন্টা ৩০ মিনিটের একটা সিনেমায় প্রতিটা শিল্পী অনেক পরিশ্রম করে।অনেক কস্টের পর যখন ভালো একটা ছবি আসে তখন সবাই বাহ বা দেয়। সেটা অনেক ভালো মানের ছবি হোক আর না হোক।তার পর ও আমি আমার অভিনয় দিয়ে চেষ্টা করেছি গল্পে আমার চরিএ ফুটিয়ে তুলতে,বাকিটা সবাই বলবে।

তিনি আরও বলেন, আমি সিনেমা ভালবাসি, বড় বাজেট আর ছোট বাজেট দেখে কাজ করিনা।অনেক সময় কম বাজেটের ছবিও মানসম্মত হয়।আবার অনেক বড় বাজেটের ছবিও আছে যা শেষ হয়ে পরে আছে হল প্রযন্ত যায়নি। আমি সাহায্য করি তাদের যারা কম বাজেট নিয়ে ও সিনেমাকে ভালবেসে, সিনেমা বানাতে সাহস করে আসে। দেমাগ, ছবিটি নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন, আলোচনা সমালোচনা অনেক কিছু।আমি শিল্পি হিসেবে আমার সাধ্য মতো চেস্টা করেছি ভালো কিছু করার।ক্যামেরার সামনে যত টুকু কাজ করার ছিল আমি করেছি,বাকিটা পরিচালক এর উপর নির্ভর করে।প্রতিটা কাজ ই আমার কাছে অনেক গুরত্ব যারা আমাকে ভালবাসেন, যারা আমার কাজকে ভালবাসেন তারা অবশ্যই আমার জন্য হলেও, দেমাগ ছবিটি হল এ যেয়ে দেখবেন। এর আগেও দর্শক আমার ছবি দেখেছেন। আমি এই ছবিতে নতুন ধরনের একটি চরিত্র নিয়ে হাজির হচ্ছে। ছবির গল্প, মেকিং সহ পুরো বিষয়টি দর্শক পছন্দ করবেন আশা করি।

তানিন আরও বলেন,ছবিটি দেখে যদি আমার কোন ভুল ত্রুটি চোখে পরে তাহলে নিজ গুনে ক্ষমা করে দিবেন।সবার দোয়া আর ভালবাসা ছাড়া আর কিছু চাওয়ার নেই আমার। এর আগেও দর্শক আমার ছবি দেখেছেন। আমি এই ছবিতে নতুন ধরনের একটি চরিত্র নিয়ে হাজির হচ্ছে। ছবির গল্প, মেকিং সহ পুরো বিষয়টি দর্শক পছন্দ করবেন আশা করি।

এম,এ মুকুল নেত্রবাদী বলেন,  সমাজের সাধারন একটি গল্প নিয়ে আমার এই ছবিটি। ছবির প্রধন চরিত্র তানিন অনেক ভালো কাজ করেছে, আমি আশাকরি দর্শক ছবিটি পছন্দ করবেন। আমি সাধারন দর্শক মাথায় রেখে ছবিটি নির্মান করেছি, আপনারা যদি ছবি দেখে আমাদের উৎসাহ দেন তা হলে আমরা আরো ভালো ছবি উপহার দিতে সাহস পাবো।

প্রযোজক ফারুকুল ইসলাম বলেন,আজ আমরা ছবিটি মুক্তি দিলেও খুব বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া ইচ্ছা নেই। আমরা চিন্তা করছি কম সিনমো হল করে প্রতি সপ্তাহেই ছবিটি বছর ব্যাপি চালাবো। কারন এখন ছবি মুক্তি দিতে প্রযোজকের বারতি টাকা খরচ হয়।তাছাড়া আজ সরকারি একটা ছবি মুক্তি পাচ্ছে, তার প্রতি সম্মান দেখিয়ে আমি  বেশি সিনেমা হলে মুক্তি চিন্তা করি নাই।

ছবিতে আরও অভিনয় করেছে তানিন ও রিপন গাজী ছাড়াও সিরাজ হায়দার, রেহানা জলি, এস আই ফারুক, হাসমত আরও অনেকে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন