বিনোদন

শীতের মধ্যে কৃত্রিম বৃষ্টিতে ভিজে শুটিং করেছেন নিরব-আইরিন

কিছুদিন থেকেই শীত বেশ জাঁকিয়ে বসেছে। কম্বলটা টেনেটুনে ঘুমাবার চেষ্টা করি।শীতটা এবার বেশ জাঁকিয়ে পড়েছে।যতক্ষণ মুড়িসুড়ি  দিয়ে শুয়ে থাকা যায়,এই মতলব।চোখ লেগেই এসেছিল।হঠাৎ ফোনের এলার্মের শব্দে চটকাটা ভেঙ্গে গেল.ফোনটা হাতে নিয়ে দেখি নায়ক নিরবের ফোন। তিনি বললেন আজ বৃষ্টিতে ভিজে শূূটিং শেষ করলাম।সন্ধ্যা থেকে রাত ১১ টা পর্যন্ত বৃষ্টিতে ভিজেছি।দেশের মধ্যে এত শীতে শুটিংয়ের অভিজ্ঞতা এটাই প্রথম ।শর্ট দিয়েছি আর গরম কাপড়ে লুকিয়ে নিজেকে রক্ষা করেছি।কনকনে শীত। তারমধ্যে বইছে হিমালয়, মেঘালয় পাহাড় থেকে ছুটে বরফভেজা বাতাস।তাও আবার দেশের সবচেয়ে শীতল এলাকা শ্রীমঙ্গলে।

গতকাল দেশে চলতি বছরেরর সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়।চুয়াডাঙ্গায় গতকাল ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা ছিল যা ছিল চলতি বছরে দেশের সর্বনিম্ন। আর একইদিন শ্রীমঙ্গলে তাপমাত্রা ছিল ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। যা ছিল গোটা সিলেটে বছরেরর সর্বনিম্ন তাপমাত্রা।সর্বনিম্ন তাপমাত্রার মধ্যে রাতে কৃত্রিম বৃষ্টিতে ভিজে শুটিং করতে হলো চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা আইরিনকে।

নিরব-আইরিন জুটির প্রথম সিনেমা ‘রৌদ্রছায়া’। গত বছর এপ্রিলে শুরু হয়েছিল এই ছবির শুটিং। গত বুধবার থেকে সিলেট অঞ্চলের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে ‘রৌদ্রছায়া’ ছবির শেষ লটের শুটিং। এরই অংশ হিসেবে প্রচণ্ডড ঠাণ্ডায় বৃষ্টিতে ভিজলেন নিরব আইরিন।

নিরব বলেন,এটা ‘রৌদ্রছায়া’র লাস্ট লটের শ্যুটিং। নতুন বছরের শুরুতে এটাই প্রথম শ্যুটিং।১০ জানুয়ারি পর্যন্ত শুটিং হবে। দুটি গান ও কয়েকটি সিকোয়েন্সের শুটিং বাকি আছে, সেগুলো শেষ হবে। ছবিটি শেষ হচ্ছে তাই ভালো লাগছে।

আইরিন বলেন, নতুন অভিজ্ঞতা নিয়ে এই শীতের ভিতর রাতে বৃষ্টিতে ভিজে গানের শুটিং করলাম। সত্যি কথা বলতে নির্মাতা যেটা চাচ্ছে সেটাই দেওয়ার চেষ্টা করছি। গানটা যাতে ভালো হয় সেটাই কষ্ট হলেও করছি।

নিরব ও আইরিন জুটি বেঁধেছেন বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ছবিতে।ছবিটির শ্যুটিং শুরু হয় গত বছর এপ্রিলে।ছবিটি সময় নিয়ে নিয়ে কাজ করছে । যার কারনেই ছবিটির শ্যুটিং শেষ হয়নি।তবে নতুন বছরের শুরুতে শেষ হচ্ছে ‘রৌদ্রছায়া’র বাকি শ্যুটিং।

নিরব-আইরিন ছাড়াও অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সুষমা সরকার।চলতি বছরের মাঝামাঝি ছবিটি মুক্তি দেবার পরিকল্পনা আছে এমনটাই জানান নির্মতা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন