বিনোদন

জুম বাংলাদেশের ব্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা-শাহনুর

বিনোদন ডেস্ক: এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন দীর্ঘদিন থেকে সুবিধাবঞ্চিত/ছিন্নমূল শিশুদের মানসম্মত শিক্ষা,স্বাস্থ্য ও বস্ত্র নিয়ে কাজ করে যাচ্ছে। ঢাকা শহরে রয়েছে ৪টি স্কুল সেগুনবাগিচা, শুলিস্হান,শহিদ মিনার ও হাইকোর্ট।৪টি স্কুলে তিন(৩০০)শতাধিক সুবিধাবঞ্চিত /ছিন্নমূল,পথশিশু লেখাপড়া করে। সংগঠনটি প্রতিবছরেই বিভিন্ন উৎসব ও দিবসগুলো যথাযোগ্য মর্যাদায়য় পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত শুক্রবার ৫ জানুয়ারি দুপুর থেকে সংগঠনটি,পিঠা উৎসব ও স্কুলের শিশুদের মাঝে (৩০০) শতাধিক নতুন জ্যাকেট বিতারন করেন।

উক্ত আনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এভারগ্রীন জুম বাংলাদেশের ব্যান্ড অ্যাম্বাসেডর চিত্র নায়িকা শাহনুর ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন , চিএনায়ক সাইফ খান, তরুণ চলচ্চিত্র নির্মাতা তাজু কামরুল ও সংগঠনটির প্রতিষ্ঠাতা এসটি শাহীন সহ আরো অনেকে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন