বিনোদন

সত্য ঘটনা নিয়ে শুরু ‘সময়ের গল্প’

আমাদের সমাজে ঘটে যাওয়া নানা অপরাধ ও তার রহস্য সমাধানের সত্য ঘটনা আসছে টিভি পর্দায়। ‘সময়ের গল্প’ নামে ধারাবাহিকের মাধ্যমে তা তুলে ধরবেন পরিচালক তপু খান।তপু খান এর সার্বিক তত্বাবধায়নে ধারাবাহিকের প্রতি পর্বে দেখানো হবে প্রতিটি ভিন্ন ভিন্ন অপরাধ, রহস্য ও সমাধানের গল্প। এর পর্ব পরিচালনা পর্ষদে রয়েছেন আরো কয়েকজন নির্মাতা।

তারা হলেন-আনিসুর রহমান রাজিব, সাইফুল আলম শামীম, মাহাদি শাওন আদনান। প্রতিটি পর্বের ঘটনাগুলোকে চিত্রনাট্য দান করেছেন ভিন্ন ভিন্ন চিত্রনাট্যকা। এছাড়া প্রতি পর্বে থাকবেন ভিন্ন ভিন্ন অভিনয় শিল্পী।‘সময়ের গল্প’ প্রতি রবি ও সোমবার রাত ৮টায় আর টিভিতে প্রচারিত হবে। রোববার (৭ জানুয়ারি) দেখানো হবে এর প্রথম পর্ব। এই পর্বের নাম ‘দহন’।

এতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন, রোমানা স্বর্ণা, ইভান সাইর, মাধবীলতা, কাজল সুবর্ণ, ওয়াসিম প্রমুখ। চিত্রনাট্য লিখেছেন এলিনা শাম্মী।পর্ব পরিচালনায় থাকছেন আনিসুর রহমান রাজিব, সাইফুল আলম শামীম ও মাহাদি শাওন আদনান।

শ্যুটিং হয়ে যাওয়া অন্যান্য পর্বগুলোতে অভিনয় করেছেন নায়ক আমিন খান, মৌসুমি হামিদ, তানভীর, আশীষ, নুসরাত জান্নাত রুহি ও পান্থ আফজালসহ অনেকে।

ধারাবাহিকটি সঞ্চালনা করবেন মৃদুল হাসান হৃদয়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন