বিনোদন

সিলভার বাটন পেলেন হৃদি

বাংলাদেশের মেয়ে হৃদির জন্ম রাশিয়ায় হলেও এখন দেশেই কাজ করছেন। গতবছর ‘ড্যান্স প্লাস’-এ গিয়ে বেশ পরিচিতি পেয়েছেন হৃদি।প্রথমবারের মত বাংলাদেশের কোন ফিমেইল ইউটিউব এন্টারটেইনার সিলভার প্লে বাটন পেলো।বাংলাদেশি বংশোদ্ভূত রুশকন্যা হৃদি শেখ।০৩-০১-১৮ তারিখ বুধবার রাতে তিনি ফেইসবুক লাইভ এসে এই ঘোষণা দেন।

এই সময় তিনি আরো বলেন তিনি হচ্ছেন বাংলাদেশের প্রথম ফিমেল ইউটিউব এন্টারটেইনার যে এই সম্মানী পেলো। মূলত ১ লক্ষ সাবস্ক্রাইবার এর জন্য ইউটিউব থেকে এই সম্মানী দেয়া হয়। হৃদি জানান তার মা তাকে এই চ্যানেলটি খুলে দিয়েছিলেন। প্রথম দিকে তিনি মূলত তিনি তাঁর বিভিন্ন ডান্স কম্পিটিশন এর ভিডিও আপলোড করতেন। একটা সময় তিনি শুধু ইউটিউব চ্যানেল এর জন্যই কন্টেন্ট বানাতে শুরু করেন, এবং কন্টেন্ট ব্যতীত অন্য ভিডিও গুলো আলাদা চ্যানেলে আপলোড করেন।জনপ্রিয় সব সিনেমার গানের সাথে ডান্স কাভার করে তিনি তার চ্যানেলে আপলোড করতে থাকেন। যার মধ্যে এই পর্যন্ত ৫টি গানের কাভার ১০ লক্ষের মাইলস্টোন অতিক্রম করেছে।

হৃদির বেড়ে ওঠা রাশিয়ায় হলেও সব জায়গায় তিনি বাংলাদেশের পরিচয় সবার আগে তুলে ধরেন। তিনি ‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১৫’ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশে পরিচিতি পান। বর্তমানে অভিনয় ও মডেলিং দুটি কাজেই ব্যস্ত তিনি।ফেইসবুক লাইভ এসে তিনি  ঘোষণা দেন খুব শীঘ্রই তিনি কিছু জনপ্রিয় বাংলা গানের কাভার করে ইউটিউবে আপলোড করবেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন