সারাদেশ

শরীয়তপুরের জাজিরায় ইউপি সদস্যর বিরুদ্ধে ভাইয়ে বারি আগুন দিয়ে পুরিয়ে দিয়ের অভিযোগ পাওয়া গেছে

শরীয়তপুর প্রতিনিধি॥
শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায় বিকেনগর ইউনিয়নের পশ্চিম কাজি কান্দ্রি গ্রামের মৃত্যু আব্দুল মান্নান খাঁ নিজ বসত বারিতে অভিনব কায়দায় রাত্রের অন্ধকারে দখল করা জন্য আগুন দিয়ে ঘর পুরিয়ে দেওয়ার র অভিযোগ পাওয়া গেছে ইউপি সদস্য মজিবর খাঁ বিরুদ্ধে। সম্প্রতি এ বারি দক্ষলকে কেন্দ্র করে চাঁদা দাবী ও দল নিয়ে দিন রাত্র ভর চলছে সন্ত্রাসীদের মহরা, এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, জাজিরা উপজেলায় বিকেনগর ইউনিয়নে পশ্চিম কাজি কান্দ্রি গ্রামের বিকেনগর ৯৮ ও৮৯ নং মৌজার, এস এ ৫৮৩নং খতিয়ানের, ৩১৪,৩ নং দাগের ৪১ শতাংশ জমি আব্দুর রহমান খাঁ তার পালক ছেলে আব্দুল মান্নান খাঁকে দলিল করে দেন। কিন্তু একই দাগে বিকেনগর ৩ নং ইউপি সদস্য মোঃ মজিবর খাঁ জমি রয়েছে। এদিকে গতকাল রাত্রে ইউপি সদস্য ভ’মি দস্য মোঃ মজিবর খাঁর নেতূতে একদল স্থানীয় সন্ত্রাসী রাত্রের অন্ধকারে দেশীয় অস্ত্র রামদা, চাপাটি নিয়ে মৃত্যু মান্নান খাঁ গরুর ঘরে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে একটি গরুর ঘর, ৪টি ছাগল ও গর্ববতী একটি গরু পরে যায়। এব্যাপারে ইউপি সদস্য মজিবর খাঁ সহ ৪ জনকে আসামী করে জাজিরা থানায় একটি মামলা হয়। মৃতু মান্নান খাঁ স্ত্রী আলোমতি বলেন, সু-চতুর ভূমি দস্যু ও চাদাবাজ মজিবর খাঁ বিভিন্ন সময় আমাকে ভয় দেখাতো তার লালিত সন্ত্রাসী বাহিনী,বাদশা, রানা,ইলিয়াসদের দিয়ে রাত্রে বাড়ি ঘরে হামলা ও চাকা মারতো। যার কারনে আমার শশুর রহমান খাঁ তার বিরুদ্ধে মামলা করে তাকে জেল হাজতে পাঠান। আমার শশুর মারা জাওয়ার পর আমার বারিতে হামলা করতে থাকে।এব্যাপরে স্থানীয় মোঃ কাজল খাঁ,মোঃ রফিক মাঝি বলেন,জায়গা জমি নিয়ে আমরা অনেক বার সালিশ করছি তা আবারো তারিখ দিচ্ছি কন্তিু রাত্রে রাত বারিতে আগুন দিয়েছে তা ঠিক করেনি। এ ঘটনায় স্থানীয় মোঃ আব্দুল আলী সরদার বলেন, বিষয়টি র্দৃক্ষজনক আমি ঢাকা আছি ঢাকা হতে এশে সালিশ করে দিবো। এঘটনায় জাজিরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, আমি ঘঁটনা স্থলে গিয়েছি আলোমতি বাড়ি গরু,ছাগল আগুন দিয়ে পুরিয়ে দিয়েছে। এব্যাপারে মামলা হয়েছে আসামীদের গ্রাফতারে চেষ্টা চলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন