বিনোদন

মডেল হতে চান ঈশানা খান

টিভি পর্দার জনপ্রিয় ও পরিচিত মুখ ঈশানা খান।এই লাক্স তারকা মডেলিং ও অভিনয় দিয়ে শোবিজ অঙ্গনে শক্ত জায়গা তৈরি করেছেন। তাহলে ঈশানা নতুন করে আবার মডেল হতে চাইবেন কেন? প্রশ্নটা সবার মনে জাগতেই পারে। তাহলে শুনুন…

‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নামের একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন ঈশানা খান। সেখানে তাকে এই চরিত্রে দেখা যাবে।বাবা-মায়ের আদরে মেয়ে ঈশানা খান। লক্ষ্মী মেয়ের মত ছোটবেলা থেকে পরিবার থেকে যা চেয়েছেন তাই পেয়েছেন। ঈশানা এখন প্রাপ্ত বয়স্ক। সেজন্য তিনি পেশা হিসেবে মডেলিংটাই বেছে নিতে চান। দেশের নামকরা মডেল হতে চান ঈশানা। তিনি মনে করেন, সেলেব্রেটি লাইফটা স্বপ্নের মত।

অর্থবিত্ত, যশ, তারকাখ্যাতি সবকিছুই তার পিছনে ছুটবে। মডেল হওয়ার জন্য ঈশানা বিভিন্ন কর্মকান্ডে নিজেকে জড়ান। একটা সময় ঈশানার পরিবার বেঁকে বসে! পরিবার চায় না, তাদের আদরের মেয়ে মিডিয়ার জড়িয়ে পড়ুক। কিন্তু ঈশানা তো নাছোড়বান্দা, মডেল তাকে হতেই হবে! আর এরপরের গল্পটা একেবারেই ভিন্ন।এই সব উত্তর জানতে নাটকটি দেখতে হবে।

‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নাটকটি পরিচালনা করছেন রহমতুল্লাহ তুহিন। গত শুক্রবার (৫ জানুয়ারি) উত্তরার একটি শুটিং হাউজে শুটিংয়ে অংশ নেন ঈশানা।

এই নাটকে ঈশানার বিপরীতে অভিনয় করছেন আজাদ।অন্যান্য চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান শোভন, সাবেরি আলম, ইন্তেখাব দিনার, তারিন, হিল্লোন, নওশীন, রিচি সোলাইমান, টনি ডায়েস, শহীদুজ্জামান সেলিম ও নমিরা প্রমুখ। শিগগিরই ‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন