বিনোদন

জিটিভিতে অালিফ লায়লা

বিনোদন প্রতিবেদক: আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত ধারাবাহিক ‘আলিফ লায়লা’ প্রচার করছে জিটিভি। আলিফ লায়লা ইসলামী সভ্যতার অন্যতম একটি সাহিত্য নিদর্শন। খলিফা হারুন-অর-রশীদের খিলাফতকালে রাজধানী বাগদাদের বিখ্যাত সাহিত্যিকরা লেখেন এই কাহিনী। যা পরবর্তীতে আরব্য রজনী নামে সারাবিশ্বে খ্যাতি অর্জন করে।

 

এই সিরিজের প্রধান গল্প ও চরিত্রগুলোর মধ্যে রয়েছে আলাদিনের জাদুর চেরাগ, আলী বাবা ও চল্লিশ চোর, আল্লাহর উপর আস্থাবান সাহসী নাবিক সিন্দবাদের যাত্রা, সাহসী যুবক জালাল তালেবর, অত্যাচারী ডাকাত কেহেরমান এবং মায়াময়ী জাদুকরী মালিকা হামিরার কাহিনী।

চ্যানেল সুত্রে জানাযায়, ভারতীয় প্রতিষ্ঠান সাগর ফিল্মস প্রাইভেট লিমিটেডের নির্মিত জনপ্রিয় সেই সিরিজটিই প্রচার করছে জিটিভি। সপ্তাহের ৬দিনই রাত ৮টা ৩০মিনিটে প্রচার হচ্ছে আলিফ লায়লা। আর দর্শকদের জন্য পুরো সপ্তাহর প্রচারিত পর্বগুলো নিয়ে বৃহস্পতিবার ৭.৪৫ মিনিটে প্রচার হচ্ছে মেগা পর্ব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন