লাইফষ্টাইল

শীতে ম্যাক্স ব্র্যান্ডের বাহারি ডিজাইনের ব্যাগ

শীত মানেই যেন আনন্দ, আড্ডা, আর ভ্রমণ।শীত এলেই ভ্রমণ পিপাসুরা ঘুরে বেড়াতে পছন্দ করেন দেশ-দেশান্তরে। আর এ সময়ে ব্যাগ হয়ে উঠে মানুষের দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় একটি অপরিহার্য জিনিস। আবার ফ্যাশনেরও একটি অনুসঙ্গ। দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানির বাহারি ডিজাইনের ব্যাগ তরুণ-তরুণীসহ সব বয়সীদেরই দৈনন্দিন এর একটি ফ্যাশন।  আর ফ্যাশন মানেই যেন  চায়না থেকে আমদানিকৃত ‘ম্যাক্স ব্যাগ’।

ভ্রমণ উপলক্ষে বাংলাদেশের বিভিন্ন    ক্রেতা সাধারন বিভিন্ন ধরনের ব্যাগ কিনে থাকেন। এই বিপুল সংখক  ভ্রমন পিপাসু দের পথ চলা আরো  আনন্দ ময় করেছে  ম্যাক্স ব্যাগ। ভ্রমণের স্বাধীনতা ও ফ্যাশন এর কথা বিবেচনা করে সারা বাংলাদেশে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইনের ম্যাক্স ব্যাগ। বিভিন্ন পেশার মানুষ এর কথা বিবেচনা করে ম্যাক্স ব্যাগ বাজারে এনেছে স্কুল ব্যাগ, অফিস ব্যাগ,  ব্যাগ প্যাক , ট্রাভেল ব্যাগ, ট্রলি ব্যাগ ইত্যাদি।’ম্যাক্স ব্যাগ’ এর কর্ণধর গিয়াস উদ্দিন খান বলেন, বিশ বছর যাবৎ আমরা চায়না   থেকে ম্যাক্স ব্যাগ আমদানি করে আসছি। এখানে লেডিস থেকে জেন্টস ব্যাগের চাহিদাই বেশি। ক্রেতাদের চাহিদা অনুযায়ী কাপড়ের তৈরি সব ধরণের ব্যাগই রয়েছে এখানে। সারা দেশেই কাস্টমার রয়েছে আমাদের। রাজধানী ছাড়াও সিলেট,চিটাগাং ও খুলনাতে ম্যাক্স ব্যাগ এর আউটলেট রয়েছে। তিনি বলেন, কাস্টমারেরর চাহিদা পূরণে আমরা সব সময়ই সোচ্চার।

 

ক্রেতা সাধারণ এর সুবিধার জন্য ম্যাক্স ব্যাগ সারা বাংলাদেশে একদামে বিক্রি হয়ে থাকে আর সাথে থাকছে ৩ বৎসর এর বিক্রয়ত্ত সেবা। ৫০০টাকা থেকে ১১হাজার টাকা দামের ব্যাগ রয়েছে এখানে। ম্যাক্স ব্যাগ সম্পর্কে যে কোনো তথ্য পেতে ২৪ ঘন্টা কাস্টমার সার্ভিসে নম্বরে যোগাযোগ করতে পারেন  ০৯৬১৩৩০০৪০০। ম্যাক্স ব্যাগ এর অনলাইন স্টোর www.maxbagworld.com এর মাধ্যমেও আপনি কিনতে পারেন। কেননা একমাত্র ম্যাক্স ব্যাগ দিচ্ছে সারা বাংলাদেশে ফ্রি হোম ডেলিভারি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন