প্রধান সংবাদবিনোদন

ডিএমএস থেকে তানজিবের”দেউলিয়া”

বিনোদন প্রতিবেদক: তানজিব সারোয়ার সময়ের একজন আলোচিত কন্ঠশিল্পী। তরুন সঙ্গীত শিল্পীদের মধ্যে তিনি পৌছে গেছেন স্রোতাদে হৃদয়ের মনি কোঠায়। বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের শ্রোতা-দর্শকদের মাঝে হয়েছেন বেশ জনপ্রিয়।

তার কন্ঠের যাদুতে শ্রোতাদের কাছে এখন, শ্রুতি মধুর গান মানেই তানজিব সারোয়ার। তার গানে আলাদা একটাদরদ অনুভব করেন বাংলা গানের শ্রোতারা। দীর্ঘদিন পর আবার শ্রোতা-দর্শকদের জন্য নতুন গান এবং ভিডিও নিয়ে হাজির হচ্ছেন এই কন্ঠশিল্পী। গানের শিরোনাম ‘দেউলিয়া’।

গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিকস্টেশন’ (ডিএমএস)। ‘এ মন দেউলিয়া পাগল পাড়া/ মন হারা ছন্নছাড়া’ এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন তানজিব নিজেই। আর মিউজিক করেছেন বিবেক। গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন করেছেন তানিম রহমান অংশু।

এতে মডেল হিসেবেও অংশগ্রহণ করেছেন তানজিব সারোয়ার। তার সাথে দেখা যাবে ‘ভিটতারকা’ লুৎফুন নাহার আশাকে।

গানটির অডিও এবং ভিডিও প্রসঙ্গে তানজিব বলেন, ‘শ্রোতারা যেহেতুআমার গান পছন্দ করেন তাই শ্রোতাদের প্রতি আমার একটা দায়বদ্ধতাআছে। আর এ কারণেই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি ভীষণ আশাবাদী।

আর গানটির ভিডিওতে দর্শক-‘শ্রোতা আমাকে পাবে নতুন রুপে। গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করাহয়েছে। আশা করি, দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে ‘দেউলিয়া’। সত্যিকার অর্থে দর্শক-শ্রোতাদের প্রত্যাশা পূরণে সচেষ্ট হলেই আমার এই প্রয়াস সার্থক হবে।’

‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সুত্রে জানা যায়, আগামী ১১জানুয়ারী ২০১৮ সন্ধ্যায় তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে তানজিবের ‘দেউলিয়া’। পাশাপাশি শুনতে পাওয়া যাবে, ডিএমএস এর ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন