বিনোদন

জোভান-ভাবনার ‘সাইন ইন’

টেলিভিশন পর্দার জনপ্রিয় দুই তারকা জোভান ও ভাবনা।বর্তমানে অভিনয়শিল্পী হিসেবেই তাদেরকে সবাই চেনেন।তাদের ব্যস্ততা ও নাটক নিয়ে সারা বছর থাকে।এবার দুজন একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নতুন একটি নাটকে। নাটকের নাম  ‘সাইন ইন’ ।নাটকটি নির্মাণ করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী ও রচনা করেছেন অনিমেষ আইচ।

গল্পে দেখা যাবে জোভান ও ভাবনা দু’জন দু’জনকে ভালোবাসে। কিন্তু তারা দু’জনেই প্রযুক্তির ওপর বেশি নির্ভরশীল। সারাদিন ফেসবুক, ভাইবারসহ নানা রকম অ্যাপসে তাদের দিন কেটে যায়। এভাবেই দীর্ঘ হতে থাকে তাদের ভালোবাসার দিনগুলো। কিন্তু একটা সময় তার বিপরীত ঘটে। ঘটনা কি? এটি জানতে হলে দেখতে হবে জোভান-ভাবনার এই নাটকটি। নাটকটিতে জোভান অভিনয় করছেন অমিতাভ চরিত্রে। ভাবনাকে দেখা যাবে আরজিতা চরিত্রে। উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ হয়েছে।

জোভান বলেন, সমসাময়িক একটি গুরুত্বর্পূর্ণ বিষয়ের ওপর নাটকটি নির্মাণ হচ্ছে। আমরা প্রযুক্তির ওপর এই সময়ে অনেক বেশি নির্ভরশীল। গল্পে প্রযুক্তিনির্ভর ভালোবাসাকে নির্মাতা তুলে ধরছেন।

ভাবনা বলেন, নাটকের গল্পটা অনেক সুন্দর, গল্পের কারণেই আমি আর জোভান একসঙ্গে অভিনয় করেছি।আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

নির্মাতা জানান, নাটকের গল্পটি এই সময়ের দুটি ছেলে-মেয়ের ভালোবাসার। সেইসঙ্গে আমাদের এই সময়ের প্রযুক্তি। এই দুটির সমন্বয়ে সাইন ইন নাটকের গল্প। দর্শক এই নাটক থেকে একটি সামাজিক ম্যাসেজ পাবে।

এদিকে চয়নিকা চৌধুরী সম্প্রতি ‘সন্ধ্যার আগে’ও যে দৃশ্যের শেষ নেই’ শিরোনামের আরো দুটি একক নাটকের কাজ শেষ করেছেন বলে জানান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন