বিনোদন

‘মিস্টার বাংলাদেশ’ দিয়ে চলচ্চিত্রে শানু

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার প্রথমবারের চ্যাম্পিয়ন শানারেই দেবী শানু । নাটকে নিজের ক্যারিয়ার গড়েন শানু। শুরুর দিকে নাটক পাড়ায় ব্যস্ত হয়ে পড়েন এই অভিনেত্রী।কখনো চলচ্চিত্রে অভিনয় করেননি। অনেক অফার পেলেও সিনেমায় অভিনয় করা হয়ে উঠেনি। হূমায়ুন আহমেদ পরিচালিত নয় নম্বর বিপদ সংকেত সিনেমায় অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত করা হয়নি। তবে প্রথমবারের মত একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। আবু আকতার উল ইমানের পরিচালনায় সিনেমাটির নাম মিস্টার বাংলাদেশ। সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।

শানু বলেন, এর আগে অনেক অফার পেলেও এটি হতে যাচ্ছে আমার প্রথম সিনেমা। এতে আমি একজন গৃহবধূর চরিত্রে করছি। অভিনয় সমৃদ্ধ ভাল চরিত্র পেলে আরও সিনেমায় অভিনয় করতে পারি।

পরিচালক ইমান বলেন, আমরা গত বছরের শেষের দিকে শূটিং শুরু করেছিলাম। ইতোমধ্যে ৬০ শতাংশ শূটিং শেষ হয়েছে। এতে আরো অভিনয় করছেন খিজির হায়াত খান, টাইগার রবি ও শাহরিয়ার সজিব। কেএইচকে প্রোডাকশনে ব্যানারে নির্মিত সিনেমাটি এ বছরের মধ্যভাগে মুক্তি পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন