খেলা

তামিমকে দলে ভেড়াতে মরিয়া পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা

আগামী ২৮ ও ২৯ জানুয়ারি শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের একাদশ আসরের নিলাম অনুষ্ঠান। আর এবারের আসরে বাংলাদেশ থেকে সাকিব, তামিম ও সাব্বিরসহ ৮ ক্রিকেটার অংশগ্রহণ করছেন। এর মধ্যে বাংলাদেশি হার্ডহিটার ওপেনার তামিম ইকবালকে দলে ভেড়াতে মরিয়া কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে দারুণ ছন্দে রয়েছে তামিম ইকবাল। ২০১৭ সালটা তার বেশ ভালো কেটেছে। ছিলেন ২০১৭ সালের বিশ্বসেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম। আর ২০১৮ সালের শুরুটাও দারুণ হয়েছে তামিমের। ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে তুলে নিয়েছেন সেঞ্চুরি।

আর তামিমের এমন পারফর্মেন্সের পর ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, তামিমকে কিনতে আগ্রহী বেশ কয়েকটি ক্লাবই। পারফর্মেন্সের সুবাদেই এবারের আইপিএলের নিলামে নাম উঠতে যাচ্ছে এই ক্রিকেটারের নাম। আর সেই সাথে আইপিএলে দলও পেতে পারেন তিনি। তবে শেষ পর্যন্ত কোন দলে তামিম খেলতে পারেন সেটাই দেখার বিষয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন