বিনোদন

এবার বিজ্ঞাপন নির্মানে জে,এস. মিশু

বিনোদন প্রতিবেদক: তরুন নির্মাতা, জেস, মিশু. ক্যারিয়ারের শুরু থেকে ভিন্নধাচের কাজ করে আসছে। তার প্রত্যেকটি কাজ বরাবরই অন্যরকম হয়ে থাকে। গেল বছর ২০১৭ তে জে,এস. মিশুর রচনা ও পরিচালনায় নির্মিত হয় টেলিফ্লিম ‘‘একটি নিষিদ্ধ ভালবাসার গল্প’’।

যার দর্শক সাড়া ছিল অনেক এবং ‘‘ভালবাসার লুকানো অনুভূতি’’ যা প্রচার হয়েছিল ২০১৭ সালের ১৪ই ফেব্রুয়ারী। এছাড়াও ২০১৭ সালে নির্মাতার অনেক গুলো নাটক প্রচারিত হয়েছিল টেলিভিশনে। ২০১৮ সালে তিনি বিজ্ঞাপন নির্মানে নাম লেখান। বছরের শুরুতেই জানুয়ারী মাসের ২ তারিখে বিজ্ঞাপনের শুটিং সম্পন্ন হয়।

বিজ্ঞাপনে নবাগত রনি ও জেরিন মল্লিক মডেল হিসাবে কাজ করেছে। বিজ্ঞাপনের দৃশ্যধারনের কাজ উত্তরা ও ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে সম্পন্ন হয়। বিজ্ঞাপনটি ক্যাডকোর নামক একটি আইটি ফার্মের। নির্মাতা জানায় আমি প্রতিটা কাজই একটু ভিন্নধাচের করার চেষ্টা করি। সেক্ষেত্রে নতুন বছর নতুন কাজ, সব মিলিয়ে অসাধারন অভিজ্ঞতা ছিল।

আশা করছি বিজ্ঞাপনটি দশর্কের দৃষ্টি আকর্ষন করতে সক্ষম হবে। হাতে অনেক গুলো কাজ আছে এর মধ্যে প্রাণের বিজ্ঞাপন, টেলিফ্লিম এবং ধারাবাহিক নাটকের কাজ হাতে রয়েছে।

এছাড়াও একটি মুঠোফোনের গল্প, সাদাকালো উল্লেখ্যযোগ্য। এগুলো যথাক্রমে অভিনয় করছে, তিশা, আফনান নিশো, রিয়াজ এবং আরো অনেকে। ১৪ ফেব্রুয়ারী কাজগুলো প্রচার হবে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন