বিনোদন

ইউটিউবে মুক্তি পেল রাশেদ প্রহর ও নাসা খান এর মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক : সিডি ভিশন এর ব্যানারে ১১/০১/১৮ তারিখ বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পেল এস আই টুটুল ও তিন্নির কন্ঠে উদিয়মান তরুণ অভিনেতা রাশেদ প্রহর ও নাসা খান এর “একটু একটু করে বুকেরি ভিতর” গানের মিউজিক ভিডিও।গানটি লিখেছেন ও সুর করেছেন আনোয়ার শিকদার। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সেলিম রেজা, ডি ও পি ছিলেন লাল মুহাম্মদ।বাংলাদেশের কক্সবাজারের বিভিন্ন লোকেশনে ও সুন্দর মনরম স্থানে শুটিং হয়।

অভিনেতা রাশেদ প্রহর বলেন, এটি দারুন একটি মিউজিক ভিডিও হয়েছে।প্রত্যেকটি কাজ ছিল রোমান্টিক। আমার বিশ্বাস বাংলা গানের শ্রোতা-দর্শকদের কাছে এটি ভালো লাগবে।

নাসা বলেন, খুব সুন্দর একটি মিউজিক ভিডিও। পাহারে শূটিং ছিল অনেক কষ্টের, কারন ওখানে উঠতে অনেক কষ্ট হয়েছে। তারপরেও প্রত্যেকটি কাজ নিখুত ভাবে করার চেষ্টা করেছি।আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি দর্শকদের ভাল লাগবে।

পরিচালক সেলিম রেজা বলেন, এটি একটি বিগ বাজেট মিউজিক ভিডিও বর্তমান শ্রোতাদের ভালোলাগাটা মাথায় রেখেই “একটু একটু করে বুকেরি ভিতর” গানের মিউজিক ভিডিও করা হয়েছে। গানের ভিডিও তে এবার একটু ভিন্ন ভাবেই শ্রোতারা রাশেদ প্রহর ও নাসা খানকে দেখবে।গানটিতে এস আই টুটুলের সঙ্গে দ্বৈতভাবে কন্ঠ মিলিয়েছেন তিন্নি । দুই জনের গাওয়া গানটি নিয়ে আমি খুব আশাবাদী ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন