বিনোদন

প্রথমবারের মত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে গল্প রচনা করলেন সকাল

আহসান হাবিব সকাল। একজন তরুণ নাট্যকার। প্রথম জীবনে ভিন্ন পেশার সঙ্গে যুক্ত থাকলেও বর্তমানে তার ধ্যান-জ্ঞান নাটক, সিনেমার স্ক্রিপ্ট লেখা নিয়ে। ইতিমধ্যে তার লেখা বেশ কিছু নাটক প্রশংসিত হয়েছে।চলচ্চিত্র, খন্ড নাটক ও ধারাবাহিক নাটক রচনা করলেও এই প্রথম স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র রচনা করলেন আহসান হাবিব সকাল। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মিথিলার গল্প’। এটি পরিচালনা করেছে তরুণ নির্মাতা মানসুর আলম নির্ঝর।

গল্পের মধ্যে দেখা যাবে, একটি সহজ সরল মেয়ের ভালোবাসার গল্প। অল্পদিনে একটা মানুষকে ভালবেসে সব উজাড় করে দেওয়া মেয়েটা কি করে বুঝবে তার প্রেমিক তার সাথে প্রতারণা করবে? সে তো হৃদয় দিয়ে ভালবেসে গেছে। এই ভালোবাসার দাম কি ঠিক দিতে পারবে তার প্রেমিক? ১২ জানুয়ারি রাত ৮ টা ৩০মিনিট নেক্সট লাইভ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এর মধ্যেই ইউটিউবে ট্রেইলার প্রকাশ করা হয়েছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ট্রেইলার লাখো মানুষের মনে জায়গা করে নিয়েছে।

‘মিথিলার গল্প’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অনু, সয়ন, মিথুন, সাদ্দাম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন