বিনোদন

শার্লিনার মন পাওয়ার লড়াইয়ে মগ্ন হাবিব

গানে হাবিবের পাশাপাশি মডেল হিসেবে শার্লিনাকে দেখা যায়।এর আগেও দু’জনকে একসঙ্গে ‘মনের ঠিকানা’ মিউজিক ভিডিওতে দেখা গেছে।ইউটিউবে গানচিলের নিজস্ব চ্যানেলে প্রতীক্ষিত ‘চলো না’র মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার পর, ইতোমধ্যে ভিডিওটি ৪১৪,২২৩ বার ভিউ হয়েছে।

মিউজিক ভিডিওতে দেখা যায়, শ্রীলঙ্কায় ঘুরতে গিয়ে শার্লিনের দেখা পান হাবিব। দুজনই বন্ধুদের নিয়ে ছুটির দিন কাটাতে সেখানে উপস্থিত। বারবার এই রমণীর দৃষ্টি আকর্ষণ করতে গিয়ে ব্যর্থ হচ্ছেন। তবুও হাল না ছেড়ে মন পাওয়ার লড়াইয়ে মগ্ন হাবিব। অবশেষে রমণীর হৃদয় জায়গা দখলে সফল হন তিনি।

হাবিব ওয়াহিদ বলেন, দারুণ একটা গল্প নিয়ে গানের ভিডিও নির্মাণ করা হয়েছে। বেড়াতে গিয়ে দু’জন তরুণ-তরুণীর পরিচয় এবং প্রেম প্রণয়ের গল্পকে খানিকটা ভিন্ন আঙ্গিকে তুলে ধরা হয়েছে। এমন গল্প আমার অন্য কোনো মিউজিক ভিডিওতে খুঁজে পাওয়া যাবে না। তাই এটি অনেকের ভালো লাগবে বলে আশা করছি।

ফুয়াদ আল মুক্তাদির বলেন, প্রথমবারের মতো হাবিবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা চমৎকার। দুজন মিলে সব কিছু শেয়ার করেই গানটি বানিয়েছি। অডিওরসঙ্গে মিল রেখেই গানটির ভিডিও করা হয়েছে। সব মিলিয়ে দুর্দান্ত একটা প্রজেক্ট দাঁড়িয়েছে।

গীতিকার আসিফ ইকবাল বলেন, হাবিব ও ফুয়াদের কাজ নিয়ে নতুন করে বলার কিছু নেই। অসাধারণ সব সৃষ্টির মাধ্যমে তারা শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এবার তাদের সঙ্গে গান করেছি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন