বিনোদন

জোভানের ‘প্রিয়জন’ নাবিলা

সম্প্রতি শেষ হয়েছে আহসান হাবিব সকালের রচনায়, রবিউল ইসলাম প্রধানের পরিচালনায় এক ঘন্টার নাটক ‘প্রিয়জন’। জুটি বেঁধে অভিনয় করেছেন- ফারহান আহমেদ জোভান ও নাবিলা ইসলাম ।

প্রিয়জন নাটকটিতে আরো অভিনয় করেছেন সাদিয়া রুবায়েদ, দেব দ্বীপ দত্ত,ও বাসারুল মাসুম।

নাটকটি প্রসঙ্গে নাট্যকার আহসান হাবিব সকাল বলেন- অনেক দিন পর মিষ্টি সুন্দর একটি ভালবাসার গল্প চিত্রনাট্য করলাম, আশা রাখি পরিচালক রবিউল ইসলাম প্রধান ভাই, জোভান ও নাবিলা ইসলাম কে নিয়ে তার সার্থক চিত্ররুপ দান করবেন।

নাটকের গল্প দেখা যাবে। অনাকাংক্ষিত ভাবে পরিচয় হয়ে রিফাত ও অধরা ফেশবুক পরিচতিত হয়ে নিজের পরিচয় গোপন রেখে দুজন দুজনকে ভালবেসে ফেলে। নাটকীয় ভাবে রিফাত অধরাকে জানতে পারে চিন্তে পারে কিন্তু অধরা রিফাত কে চিনতে পারেনা। রিফাত নিজেকে আড়াল রেখে অধরার সাথে বন্ধুত্ব গড়ে তুলে। একদিন অধরা তাঁর বান্ধবী নেহার কথায় তার মনের মানুষের কে ফেশ টু দেখা করতে বলে। এবার রিফাত সব সংকোচ ভেদ করে অধরার সম্মুখে দাঁড়াবে বলে সিধান্ত নেয়, বাঁধ সাধে বাবা। জানিয়ে দেয় অধরার সামনে যেতে পারবেনা। তখন রিফাত বাধ্য হয় রিফাতের বন্ধু নাবিলকে শৈশব সাজিয়ে অধরার সামনে হাজির করতে। এই ভাবে এগিয়ে যায় প্রিয়জন নাকট টির কাহিনী।

প্রিয়জন খুব দ্রুত আর’টিভির পর্দায় দর্শকগন দেখতে পাবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন