বিনোদন

তিন মাধ্যমেই সমান ব্যস্ত ‘শ্রাবনী’

বিনোদন প্রতিবেদক: মঞ্চ অভিনেত্রী থেকে আস্তে আস্তে মিডিয়ায় আগমন মডেল শ্রাবণীর। তিন মাধ্যমে সমান তালে এগিয়ে যাচ্ছেন শ্রাবনী। যথেষ্ট পরিশ্রমের বিনিময় তিনি ইতিমধ্যে জায়গা করে নিয়েছেন মিডিয়াতে। বেশ কিছু কাজ করে নতুনদের মধ্যে আলোচনায় এসেছে তিনি। বর্তমানে তিনি বিভিন্ন মেগা সিরিয়াল ও ধারাবাহিক নাটকে কাজ করতেছেন। বিজ্ঞাপনের দিক থেকেও তিনি পিছিয়ে নেই। শ্রাবনী অভিনীত এস আর টেলিফিল্মসের একটি বিজ্ঞাপন বিভিন্ন চ্যানেল এ প্রচারিত হচ্ছে। এ ছাড়া একটি চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন শ্রাবনী। সামনে আরো ভালো কিছু কাজ নিয়ে হাজির হচ্ছেন তিনি। সব মিলিয়ে বেশ ভালো ভাবে এগিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী।

মডেল শ্রাবণী বলেছেন, আমি অনেক ভাল ভাল কাজ করেছি যার মধ্যে উল্লেখযোগ্য হল ফরিদুল হাসানের ধারাবাহিক কমেডি “৪২০”, কায়সার আহাম্মেদের ধারাবাহিক নাটক “রুপালি প্রান্তর”, এম এম হক দুলালের ধারাবাহিক নাটক “নয় ছয়”, এস আর টেলিফিল্মসের প্রযোজিত মেগা সিরিয়াল “সাবধান বাংলাদেশ”। ইতিমধ্যে শাহরিয়ার রহমানের পরিচালনায় বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করবো। আমি একটি চলচ্চিত্রে কাজ করবো। সব কিছু সময় মত আপনাদের জানাবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন অভিনয় দিয়ে সবার হৃদয়ে যায়গা করে নিতে পারি। আমাকে সবাই একজন অভিনেত্রী হিসেবে চিনবে সবাই এটাই আমি চাই।

শাহরিয়ার রহমান বলেছেন, শ্রাবণী এই প্রতিযোগিতার মধ্যে ভাল কাজ করছেন। নতুন হিসেবে তার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। এই জন্য সে সকলে মনে খুব সহজে যায়গা করে নিতে পারবে। আমি তাকে নিয়ে আশাবাদি এবং সে সামনে ভাল কিছু করবে বলে আমি মনে করি।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন