বিনোদন

আকাশ আচার্য্য প‌রিচা‌লিত “টিকলী” ছবি’র মহরত অনুষ্ঠিত!

বিনোদন প্রতিবেদক: ১৫ জানুয়ারী সন্ধ্যায় বিএফ‌ডি‌সি‌তে শুভ মহরত অনু‌ষ্ঠিত হয়ে গেল আকাশ আচার্য্য প‌রিচা‌লিত সি‌নেমা “টিকলী”র। মহরত অনুষ্ঠান আগে সকালে ছবিটির শুটিং শুরু করে ছবির কলা-কুশলীরা। মহরত অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন বাংলা ছ‌বির সনামধন্য প‌রিচালক ব‌দিউল আলম খোকন। প‌রিচালক শাহীন সুমনসহ বি‌শিষ্ট ব্য‌ক্তি বর্গ।

ব‌দিউল আলম খোকন টিকলী সি‌নেমার শুভ সূচনা ঘোষণা ক‌রে ব‌লেন, আ‌মি টিকলী সি‌নেমার গল্প‌টি প‌ড়ে‌ছি। অ‌নেক সুন্দর গল্প। টিকলী সি‌নেমার সাফল্য কামনা কর‌ছি। এই সি‌নেমায় নতুন মুখ দর্শক দেখ‌তে  পা‌বেন। বাংলা চল‌চ্চিত্র এ‌গি‌য়ে যা‌চ্ছে এবং সবাই বাংলা‌দে‌শি চল‌চ্চিত্র দেখ‌বেন।

প‌রিচালক আকাশ আচার্য্য ব‌লেন, আ‌মি চেষ্টা ক‌রি একটু  ব্য‌তিক্রম কিছু করার। এবা‌রের টিকলী সি‌নেমা‌তেও দর্শক ব্য‌তিক্রম কা‌হিনী দেখ‌তে পা‌বেন।নবাগত চিত্রনায়ক আ‌রে‌ফিন সোহাগ ব‌লেন, প্রথম ধন্যবাদ আকাশ দাদা‌কে। টিকলী এক‌টি ভিন্ন গল্প। আমি আশা ক‌রি আমা‌দের সক‌লের চেষ্টার টিকলী অ‌নেক সুন্দর এবং দর্শক প্রিয় এক‌টি সি‌নেমা হ‌বে। ‌

ছবিটির নায়ক আরেফিন সোহান বলেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলবো যে, আমার প্রথম ছবি এটি সবার দোয়া ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। অভিনয়কে হৃদয়ে ধারন করে সামনে আরো ভালো গল্পে কাজ করতে আগ্রহী। আমার পরিচালককে প্রতি শ্রদ্ধা জানিয়ে বলতে চাই আমাকে এত বড় সুযোগ করে দেয়ার জন্য আমি তার কাছে চির ঋনী। আমাদের সিনেমা গল্প অসাধারন। আশা করছি দর্শক মনে মত একটি গল্পের ছবি হবে।

চিত্র না‌য়িকা মি‌থিলা ব‌লেন, এই  প্রথম বড় পর্দায় আমি কাজ কর‌ছি। সবাই আমার জন্য দোয়া কর‌বেন। নায়ক রিপর গাজী ব‌লেন, অ‌নেক সুন্দর একটা গল্প টিকলী। সবাই আমা‌দের জন্য দোয়া কর‌বেন। টিকলী সি‌নেমা যেন সবার ম‌নে যায়গা কর‌তে পা‌রে।

অ‌ভি‌নেত্রী পা‌পিয়া ব‌লেন, আ‌মি যখন গল্পটা শু‌নে‌ছি অ‌নেক ভা‌লো লে‌গে‌ছে। স‌ত্যিই দর্শক নতুন কিছু দেখ‌তে পা‌বেন।‌ টিকলী’র গ‌ল্পে দেখা যা‌বে দু‌টি হিন্দু প‌রিবা‌রের ম‌ধ্যে বৈষ‌ম্যের ভেদা‌ভেদ। দু‌টি উঁচু নিচু প‌রিবা‌রের ছে‌লে মে‌য়েদের প্রে‌মের গল্প। ‌টিকলী‌ সি‌নেমায় অ‌ভিনয় কর‌ছেন, আ‌রে‌ফিন সোহাগ, মি‌থিলা, রিপন গাজী, পা‌পিয়া, অধরা, বরদা মিঠু, অলকা সরকার, শিমুল খান, জ্যা‌কিসহ আ‌রো অ‌নে‌কে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন