প্রধান সংবাদবিনোদন

নতুন বছরে শাকিব-মীম জুটি’র ‘আমি নেতা হব’!

বিনোদন প্রতিবেদক: ঢাকাইয়া ছবির নাম্বার ওয়ান হিরো শাকিব খান। দেশে গন্ডি পেরিয়ে এখন কলকাতার টালিউড পাড়ায় রীতিমত খান সাহেব আলোচনার কেন্দ্রবিন্দু। তিনি দেখতে যেমন সুদর্শন, তেমনি তার সাবলিল অভিনয় দিয়ে জয় করেছেন অগণিত ভক্তের মন। ঢালিউডে একা রাজত্ব করে যাচ্ছেন হালের এ জনপ্রিয় অভিনেতা। দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরছেন রাজনৈতিক নেতা হয়ে। ছবির নাম ‘আমি নেতা হবো’। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

ছবিটি মুক্তি দেয়ার কথা জানিয়েছেন আগামী ১৬ ফেব্রুয়ারি। এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানটি কর্ণধার সেলিম খান জানান, ১৬ ফেব্রুয়ারি ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাবে। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবি এটি। নতুন বছরে শাকিব খান অভিনীত এটিই প্রথম ছবি। বিগ বাজেটে নির্মিত এই ছবিটি দর্শককে হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

তিনি বলেন, নতুন বছরে শাকিব খান অভিনীত মুক্তি প্রাপ্ত প্রথম ছবি হতে যাচ্ছে ‘আমি নেতা হব’। ইচ্ছে আছে দেশজুড়ে শতাধিক সিনেমা হলে এ ছবির মুক্তি দেয়ার। বাকিটা পরের বিষয়। বেশি হল পেলে সেটা সবাই জানবে। আমরা ডিসেম্বর মাসের ২১ তারিখ আমি নেতা হব ছবিটি সেন্সরবোর্ডে জমা দেই। ওই মাসের শেষেই রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত আমি নেতা হব ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র দেয়া হয়।

এ ছবিতে শাকিবের সাথে জুঁটি বেধেছেন বিদ্যা সিনহা মীম। এর আগে তারা ‘আমার প্রানের প্রিয়া’ ছবিতে এক সাথে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে আরও করেছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, ডিজে সোহেল।

আমি নেতা হব ছবিতে থাকছে পাঁচটি গান। তিনটি গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় নৃত্য-পরিচালক বাবা যাদব ও একটি আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন বাংলাদেশের তানজিল আলম। চারটি গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং একটি গানের কথা লিখেছেন কলকাতার আকাশ।

কদিন আগে আমি নেতা হবো ছবির ‘লাল লিপস্টিক’ শিরোনামের আইটেম গানটি প্রকাশ পায়। শাকিব খানের উপস্থিতি ও মিমের আবেদনময়ী পরিবেশনায় ওই গানটি বেশ জনপ্রিয়তা পায়। শিগগির ছবির বাকি গান ও ট্রেইলার প্রকাশ বলে জানান নির্মাতা উত্তম আকাশ।

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন