বিনোদন

লিয়া ‘আর’ রিও

এই প্রজন্মের জনপ্রিয় মডেল লিয়ানা লিয়া।বর্তমানে তার বেশ কিছু মিউজিক ভিডিও সোসাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে। আকর্ষণীয় লুক ও ব্যাতিক্রমী অভিনয় দিয়ে ইতিমধ্যে দর্শকদের মন কেড়েছে। শুধু দর্শক নয় আকর্ষণীয় ফটোশুট ও গ্লেমারস লুক নির্মাতাদের নজর কেড়েছে। একের পর এক এক চমক নিয়ে হাজির হচ্ছেন। সাফল্যের ধারাবাহিকতায় আবারও চমক নিয়ে আসছেন লিয়ানা লিয়া।

বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি অভিজাত রেস্তোঁরায় অনুষ্ঠিত হলো ‘আর’ সিনেমার মহরত।সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন নবাগত অভিনেতা ফারহান খান রিও সাথে লিয়ানা লিয়া।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজক, কলাকুশলি, গণমাধ্যমকর্মী ও আমন্ত্রিত অতিথিরা।

অভিনেত্রী লিয়ানা লিয়া বলেন,সিনেমার গল্প আমার খুবই ভালো লেগেছে। আমাকে এই সিনেমার মাধ্যমে আমার ভক্তপ্রেমীরা আমাকে নতুন রুপে দেখতে পাবেন। আমার বিশ্বাস এই সিনেমার মাধ্যমে আমার ক্যারিয়ারের জন্য ভালো কিছু বয়ে আনবে।

রিও বলেন, দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে কাজের জন্য নিজেকে প্রস্তুত করছিলাম।  আমার প্রত্যাশা এই ছবির মাধ্যমে সেই লক্ষ্য পূরণের পাশাপাশি সকল সিনেমাপ্রেমী মানুষের কাছে পৌঁছাতে পারব।আমার প্রত্যাশা এই সিনেমার মাধ্যমে আমার কাঙ্খিত লক্ষ্য পূরণের পাশাপাশি বাংলাদেশি সিনেমাপ্রেমীরা নতুন একজন অ্যাকশন হিরোকে পর্দায় দেখতে পাবেন।

‘আর’ ছবিটির খল চরিত্রে অভিনয় করছেন মোহাম্মদ রফিকুল ইসলাম (হিটম্যান)।

ছবিতে নায়িকা হিসেবে একজন পরিচিত মুখকে রাখা হচ্ছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে। এছাড়াও মহরতের মাধ্যমে পরিচালক হিসেবে কে থাকছেন তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে।

খুব শীঘ্রই বাংলাদেশের বিভিন্ন মনোরম লোকেশনে করা হবে সিনেমার দৃশ্যধারণের কাজ। সিনেমাটি প্রযোজনা করছে দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠান উইংস এন্টারটেইনমেন্ট। একই সঙ্গে এই সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করলো এই দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠানটি। যেখান থেকে নিয়মিত সিনেমা নির্মাণ করা হবে বলেও গণমাধ্যমকে জানানো হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন