বিনোদন

নতুন বছরে নতুন পরিচয়ে নিরব

দেশিয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নিরব হোসেন।এবার নতুন বছরে, নতুন পরিচয়ে সামনে এলেন তিনি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে শপথ নিলেন।রোববার (২১ জানুয়ারি) বিকেলে এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির স্টাডি রুমে নিরবকে শপথ বাক্য পাঠ করান সমিতির সভাপতি মিশা সওদাগর।শপথ অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী সদস্য ও চিত্রনায়ক সাইমন সাদিকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অভিনেতা নানা শাহ ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করলে পদটি শূন্য হয়ে যায়। নিরবের শপথ গ্রহণের মধ্য দিয়ে নানা শাহ’র ওই শূন্য পদটি পরিপূর্ণ হলো।

নিরব বলেন, দায়িত্ববোধের জায়গা থেকেই শিল্পী সমিতির সঙ্গে যুক্ত হলাম। ইন্ডাস্ট্রির জন্য যা কিছু মঙ্গলজনক সবকিছুর সঙ্গেই থাকব।অভিনয়ের পাশপাশি শিল্পীদের কল্যাণে নিজেকে যুক্ত রাখতে পারছি এটা ভালো লাগার বিষয়।

গত ৫ মে শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেন অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন চিত্রনায়ক জায়েদ খান।

সম্প্রতি নিরবের মুক্তি পাওয়া ছবি গেইম রিটার্নস ছবিটি তাঁকে নতুন করে আলোচনায় আনে। এরই মাঝে তিনি বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ ছবির শুটিং শেষ করলেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন