বিনোদন

“এক কানী মায়ের গল্প”

আল্লাহ পৃথিবীর কোন মানুষকেই পরিপূর্ণভাবে সৃষ্টি করেন না। প্রত্যেক মানুষেরই কিছু না কিছু খুত থাকে।এমনই চিন্তাধারা নিয়ে এক ভিন্নধর্মী গল্প নিয়ে তরুন নির্মাতা নুইব হাসান নির্মান করেছেন নারী দিবসের বিশেষ টেলিছবি “কানী মা”।

কানী মা গল্পে মায়ের কানা চোখ ছেলে হামিদকে লজ্জা দেয়, যা পরবর্তীতে সৃষ্টি করে মায়ের প্রতি সন্তানের তীব্র ঘৃণা ও অবজ্ঞা। পৃথিবীর সব সহ্য করা যায় কিন্তু সন্তানের অবজ্ঞা যে সহ্য করা যায় না।এবাবেই গল্পটি এগোতে থাকে।

যার নাম ভূমিকায় অভিনয় করেছেন ফারজানা ছবি এবং ছেলে হামিদের চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। গত এগারো থেকে তেরো জানুয়ারি জোড় পুকুর রাজবাগান জোহাপল্লীতে এর কাজ হয়।

কাজটি প্রসংগে অভিনয় শিল্পী ফারজানা ছবি বলেন, এই টেলিছবি তে টানা ৪৮ ঘন্টা আমাকে এক চোখ বন্ধ রেখে পাথরের চোখ পড়ে কাজ করতে হয়েছে, যা আমার অভিনয় জীবনে কঠিন এক নতুন সংযোজন।

নির্মাতা নুইব হাসান গল্পটি প্রসংগে বলেন, কানী মা গল্পটি বিগত আট বছর আমি ভেতরে ধারণ করেছি এবং দর্শককে ভিন্নরকম কিছু দেয়ার উদ্দেশ্যে বিগত কয়েকটা মাস প্রাণপণ চেষ্টা করে গেছি। আশা করি, সব শ্রেণীর দর্শক গল্পটি খুবই পছন্দ করবেন।

টেলিছবিটি নারী দিবস উপলক্ষে বেসরকারী চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন