বিনোদন

নেশাখোর ছেলেকে বিয়ে করলেন জিম!

জিয়াউর রহমান সুমন: নিজের সব ইচ্ছা, ভালোলাগাকে বরবাদ করে বিয়ে করলেন একজন নেশাগ্রস্ত, মাদকাসক্ত ছেলেকে জিম। সে চাইলে একজন ভালো ভদ্র, নম্র ছেলেকে বিয়ে করতে পারতেন। সে সিদ্ধান্ত নিলো এই মাদকসেবী ছেলেকে বিয়ে করে তাকেও নেশা থেকে ফিরিয়ে সমাজের একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলবেন। প্রমান করবেন কিভাবে ভালোবাসা দিয়ে সবকে জয় করা যায় হ্যাঁ এমনটাই দেখা যাবে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র “তিন নষ্ট ছেলের গল্প”।

 

গল্পে দেখা যাবে- ইমন একজন মাদকসেবী ছেলে তার দুই বন্ধুকে নিয়ে বিভিন্ন ধরনের নেশায় আক্রান্ত হয়ে ধীরে ধীরে খুব বাজে অবস্থায় চলে যায় তারা। ইমনের জন্য তার পরিবারে নেমে আসে অশান্তি। নেশা তাদের নিয়ে যায় ধ্বংসের দিকে। ইমনের বাবা পরে যায় খুব দু:চিন্তায় তাদের একমাত্র ছেলে এভাবে নষ্ট হয়ে যাবে তাদের চোখের সামনে। তার মা অবশেষে বুদ্ধি দেয় ছেলেকে সুন্দর দেখে একটা লক্ষী বউ এনে দেই। আমাদের ছেলে তো ঠিক হয়ে যাবে বিয়ের পর। যেই ভাবা সেই কাজ বিয়ে করিয়ে দেন তার ছেলেকে। কিন্তু বিয়ের পরে সে কোন পরিবর্তন হয় না। তার বউ বিভিন্ন ভাবে ভালো করে তোলার চেষ্টা করে যায়। তার বন্ধুদের সাহায্য নিয়ে অবশেষে ইমনকে ভালো করে তোলে। ইমন নিজেই তার বাবাকে বলে বাবা আমি একটা মাদকাসক্ত নিরাময় কেন্দ্র খুলবো। এই শুনে তার বাবা-মা সবাই আনন্দে আত্মহারা। গল্পে এভাবে ফুটানো হয়েছে কিভাবে ভালোবাসা দিয়ে একজন মাদকসেবন কারিকে ভালো পথে ফিরিয়ে আনা যায়। আর এর জন্য সবটুকু কৃতিত্ব জিমের। জিমের জন্য সম্ভব হয়েছে।

স্বল্প দৈঘ্য চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-এ এস সুমন, জিম, জিয়াউর রহমান সুমন, রফিক, ভাইয়া রফিক, রাসেল বাবু, ঝিনুক, পাতা আরো অনেকেই। আর এটি পরিচালনা করেছেন আবদুল্লাহ আল মামুন। ডিওপি হিসেবে ছিলেন কাউসার আহমেদ। খুব শীঘ্রই এটি একটি প্রতিষ্ঠিত ইউটিউবে চ্যানেলে প্রকাশ পাবে।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন