বিনোদন

ভালো থেকো সিনেমার দ্বিতীয় গান

দেশীয় চলচ্চিত্রের গুণী পরিচালক হিসেবে সমাদৃত হয়েছেন জাকির হোসেন রাজু। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই পরিচালক গল্পনির্ভর চলচ্চিত্র নির্মাণের জন্য প্রশংসিত হয়েছেন।‘জীবন সংসার’, ‘এ জীবন তোমার আমার’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘স্বামীর সংসার’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘নিয়তি’— ব্যবসা সফল ও আলোচিত এসব ছবির নির্মাতা জাকির হোসেন রাজু।গুনি এই নির্মতা এবার হাজির হয়েছেন ‘ভালো থেকো’ নামেরিএকটি ছবি নিয়ে।

আগামী ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘ভালো থেকো’ । ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি।ঐদিন ছবিটির নায়ক শুভ’র জন্মদিন। তাই বিশেষ দিনেই হাজির  হচ্ছে জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’।এতে আসিফ ইমরোজ ও আরিফিন শুভ’র সঙ্গে এই ছবিতে নায়িকা হিসেবে  রয়েছেন নবাগত তানহা তাসনিয়া ।

এরই মধ্যে শুরু হয়ে গেছে ছবিটির প্রচারণা। প্রকাশ ও পেয়েছে পোস্টার এবং ছবিটির গান।তারই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেলো ছবিটির দ্বিতীয় গান।এতে আসিফ ইমরোজের সঙ্গে দেখা যাচ্ছে নায়িকা তানহা তাসনিয়াকে।গানটিতে তাঁদের দেখতেও খুব ভাল লেগেছে। তাঁদের দু’জনের কেমিস্ট্রি খুবউপভোগ্য।

গতকাল রোববার রাতে ইউটিউবে আপ করা হয় ‘হিল’ শিরোনামের গানটি। জাহিদ হাসান অভির কথায় এর সুর-সংগীত করেছেন কলকাতার স্যাভি। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন একই দেশের গোপিকা।

‘হিল’-এর দৃশ্যায়ন হয়েছে নেপালের চমৎকার কিছু লোকেশনে। কোরিওগ্রাফিতে ছিলেন আরিফ রোহান। ‘ভালো থেকো’ নির্মিত হয়েছে দি অভি কথাচিত্রের ব্যানারে।

পরিচালক রাজু বলেন, সিনেমাটি প্রেমের কথা, মানবতার কথা বলবে। একেবারে মৌলিক গল্পের ছবি ‘ভালো থেকো’। সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন এটি।

আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, তানিন সুবাহ্ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ সেপ্টেম্বর মহরতের মধ্য দিয়ে ‘ভালো থেকো’ ছবির শুটিং শুরু হয়েছিলো।

গানটির ভিডিও :

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন