বিনোদন

ত্রিদেশীয় সিরিজ নিয়ে জিটিভির একাধিক অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক: গত ১৫ জানুয়ারি থেকে দীর্ঘ ৮ বছর পর ঢাকার শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বসছে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ ২০১৮। মাঠে লড়ছে বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়ে ক্রিকেট দল। গাজী স্যাটেলাইট টেলিভিশন জিটিভি সরাসরি সম্প্রচার করছে আসরের সবগুলো খেলা।

খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যালেনটি এই সিরিজ উপলক্ষে প্রচার করছে ক্রিকেট নিয়ে একাধীক অনুষ্ঠানের। খেলা শুরুর আগে চ্যানেলটি প্রচার করছে ‘ক্রিকেট ম্যানিয়া’। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সঙ্গীত শিল্পী নওমী ও তাসনিম জামান। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন প্রাক্তন সেলিব্রেটি ক্রিকেটার প্রতিদিনের ম্যাচ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। খেলার মাঝ বিরতিতে ও খেলা শেষে সম্প্রচার করছে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’ । এটি উপস্থাপনা করছেন সামিয়া আফরিন। এই অনুষ্ঠানেও একজন প্রাক্তন সেলিব্রেটি ক্রিকেটার আলোচনা করেন চলতি ম্যাচ নিয়ে।

ম্যাচ চলাকালীন প্রতিদিন রাত ১১.১৫ টায় প্রচারিত হচ্ছে ‘ক্রিকেট হাইলাইটস’।‘ক্রিকেট ম্যানিয়া’ এবং ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠান দুটি প্রযোজনা করেছেন সোহেল হাসান। আর ক্রিকেট হাইলাইটস প্রযোজনায় আছেন অনন্ত জাহিদ।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন