খেলাপ্রধান সংবাদ

রক্ত ঝরিয়ে জোড়া গোল রোনালদোর

লা লিগার ম্যাচে গত রোববার রাতে বিশাল জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে দেপোর্তিভো লা করুনাকে ৭-১ গোলে হারিয়েছে তারা। ম্যাচটিতে রিয়ালের হয়ে দুইটি করে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এদিন জোড়া গোল পেলেও রক্তাক্ত মুখ নিয়ে মাঠ ছাড়তে তাকে। ঘটনাটি ঘটে ম্যাচের ৮৪ মিনিটে যখন তিনি তার দ্বিতীয় গোলটি করেন। রোনালদো অবস্থান করছিলেন প্রতিপক্ষ দলের ডি-বক্সের মধ্যে। এমন সময় ভ্যাজকুয়েজের ক্রস থেকে তিনি হেড করেন।

কিন্তু একই সময়ে বলের দিকে পা বাড়িয়ে দেন দেপোর্তিভোর ডিফেন্ডার। বলটি গোল হলেও ডিফেন্ডারের বুটে রোনালদোর চোখের উপরের অংশে কেটে রক্ত বের হতে থাকে। মাঠে সেবা দিলেও রক্ত পড়া বন্ধ না হওয়ায় মাঠ ছাড়েন রোনালদো। রিয়ালের হয়ে দুটো করে গোল করেছেন গ্যারেথ বেল ও নাচো। বাকি গোলটি করেন লুকা মদ্রিচ। দেপোর্তিভোর হয়ে একমাত্র গোলটি করেন আদ্রিয়ান। রিয়ালের এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থান থেকে চতুর্থ অবস্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ১৯ ম্যাচ খেলে তাদের বর্তমান পয়েন্ট ৩৫। অন্যদিকে ২০ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে ১৮তম অবস্থানে রয়েছে দেপোর্তিভো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন