বিনোদন

কলকাতার শর্টফিল্মে মিথিলা

বিনোদন প্রতিবেদক: ডিভোর্স নিয়ে আলোচনা-সমালোচনা কাটিয়ে আবার কাজের ব্যস্ততায় মুখর মিথিলা। বেশ কিছু নাটক ও টেলিছবিতে কাজ করেছেন সম্প্রতি। সেই ফাঁকে প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন এই মিষ্টি অভিনেত্রী। এটি নির্মিত হচ্ছে কলকাতার জন্য। ‘মুখোমুখি’ শিরোনামের এই ছবিটি নির্মাণ করছেন পার্থ সেন।

এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘প্রথমবারের মতো শর্টফিল্মে কাজ করার অভিজ্ঞতা হচ্ছে। এর শুটিংয়ের জন্য প্রথমবার কলকাতার শহর দেখা হলো। আর ছবিটির গল্প ও আমার চরিত্রটি বেশ দারুণ। আশা করছি ভালো লাগবে সবার। এটি শিগগির ইউটিউবে প্রকাশ পাবে।’

তিনি জানালেন, এখানে মিথিলাকে দেখা যাবে ঢাকার একজন চলচ্চিত্র নির্মাতার চরিত্রে। শুটিং করতে কলকাতায় এসে রাস্তা হারিয়ে ফেলেন। তখন একজন ফটোগ্রাফারের সঙ্গে পরিচয় হয়। সে তাকে সহযোগিতা করে। একসময় তাদের মধ্যে গড়ে ওঠে সম্পর্ক। সেই সম্পর্ক নিয়েই এগিয়ে যাবে গল্পটি।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে মিথিলার সঙ্গে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী। গতকাল রোববার ‘মুখোমুখি’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে কলকাতার নিউমার্কেট, সাউদার্ন অ্যাভিনিউ, গলফ গার্ডেনসহ বিভিন্ন জায়গায়।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন