প্রধান সংবাদবিনোদন

বাবা হচ্ছেন শাহরুখ খান!

বিনোদন প্রতিবেদক: আবার বাবা হচ্ছেন শাহরুখ খান। এ নিয়ে চতুর্থবার মত । এক অনুষ্ঠানে‘রইস’ তারকার মুখ থেকেই এ ব্যাপারে চাঞ্চল্যকর কথা শোনা গিয়েছে।

শাহরুখ এখন টেড টকস ইন্ডিয়া, নয়ি সোচ অনুষ্ঠানের সঞ্চালনা করছেন। পিঙ্কভিলা ডট কম-এর খবর, সম্প্রতি তার একটি এপিসোডের শ্যুটিংয়ে ‘আকাঙ্খা’ নামটা উচ্চারণ করতে গিয়ে বারবার হোঁচট খান কিং খান। অনেকবার রিটেক করতে হয়। প্রবল রসবোধের অধিকারী সুপারস্টার বলেন, এই নামটা নিয়ে খুব সমস্যা হচ্ছে। বিড়ম্বনায় পড়ছি। এমনটা আমার কখনও হয় না। মনে হয়, শীঘ্রই চতুর্থ সন্তান আসছে আমার, আর ওর নাম রাখতে চলেছি ‘আকাঙ্খা’।

বর্তমানে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ টাইটেলে নতুন ছবির কাজে ব্যস্ত শাহরুখ। ছবিতে তার সঙ্গে থাকছেন অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ। ত্রয়ীকে শেষ দেখা গিয়েছিল প্রয়াত প্রবাদপ্রতিম পরিচালক যশ চোপড়ার জব তক হ্যায় জান-এ।

‘জিরো’ নিয়ে উন্মাদনার পারদ চড়ছে শাহরুখের অনুগামীদের মধ্যে। ছবির টিজার বেরিয়েছে। তাতেই উদ্বেল ভক্তকুল। রোমান্সের সম্রাট শাহরুখকে ছবিতে দেখা যাবে বামন চরিত্রে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন