বিনোদন

ফারিয়া-ঐন্দ্রিলার আতংকে নাঈম

অনুরুপ আইচের রচনায় এবং কাজী সাইফ আহমেদর পরিচালনায় সাম্প্রতিক ‘আতংক শিরোনামের একটি খন্ড নাটকের শুটিং শেষ করছেন।এই খণ্ড নাটকের শুটিংয়ে অংশ নিলেন মডেল অভিনেত্রী ফারিয়া শাহরিন , নাঈম এবং ঐন্দ্রিলা । সম্প্রতি গণমাধ্যমে খোলামেলা কথা বলে আলোচনায় রয়েছেন ফারিয়া শাহরিন।দীর্ঘ এক বছর পর কাজ করছেন তিনি । দীর্ঘদিনের বিরতি কেটে শোবিজে নিয়মিত হওয়া প্রয়াত মহানায়ক বুলবুল আহমেদের উত্তরসূরী  মডেল ও অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। তাদের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা এফএস নাঈমকে।নাটকে ফেরদৌস চরিত্রে নাঈম, চৈতি চরিত্রে ঐন্দ্রিলা এবং মানসী চরিত্রে ফারিয়াকে দেখা যাবে।

লাক্স সুন্দরী ফারিয়া বলেন, পড়াশোনোর জন্য আমি বাইরে থাকি। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিংয়ে লেখাপড়া করছি। সে কারণেই একসঙ্গে পড়াশোনা ও অভিনয় জীবন চালিয়ে যাওয়া সম্ভব না। ইচ্ছে ছিল, ছুটিতে দেশে ফিরলে শুধুমাত্র ভালো কোনো স্ক্রিপ্ট পেলেই ২/৩ টা নাটকে অভিনয় করবো। তবে নভেম্বরে দেশে ফিরে উপস্থাপনায় নিয়মিত হলেও অভিনয়টা করা হয়নি। ‘আতংক’ নাটকটির মাধ্যমে আবারো অভিনয় করলাম। ভালো একটি নাটক। দর্শকের পছন্দ হবে।

ঐন্দ্রিলা আহমেদ বলেন,গল্পটা বেশ চমৎকার। অনেকটা থ্রিলারধর্মী। বিভিন্ন রকম গল্পে কাজ করতে বেশ ভালোই লাগে। নাঈমের সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমরা স্বামী-স্ত্রীর চরিত্রে কাজ করছি এটাতে। নাঈম সবসময় একটা আতংকের মধ্যে থাকে অনেকটা মানসিক রোগীর মত। আমি স্ত্রী হিসেবে তার ঐ আতংকটা কাটাতে চেষ্টা করি। এছাড়াও গল্পে বেশ কিছু ভিন্নতা আছে যেটা দর্শকদের বেশ ভালো লাগবে।

তিনি আরও বলেন,  অনেকদিন পর কাজে ফিরলাম ,বেশ ভালো লাগছে ।মাঝে বেশ কয়েকবছর অভিনয়ের বাহিরে ছিলাম ।এখন নিয়োমিত কাজ করবো ,বেশ কয়েকটি নাটকে কাজ করছি সামনের ভালোবাসা দিবস উপলক্ষে ।সবাই আগ্রহ দেখাচ্ছে নাটকে কাজ করার জন্য ।কাজ করতে এসে মনেই হচ্ছেনা অনেকদিন অভিনয়ের বাহিরে ছিলাম বরং বেশ উপভোগ করছি ।

এদিকে নির্মাতা জানান, শিগগিরই এটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন