বিনোদন

মমতাজের গানের মডেল সাজিয়া ঋতু

বিনোদন প্রতিবেদক: সাজিয়া ঋতু এবার মডেল হলেন নতুন মিউজিক ভিডিওতে। মমতাজের গানের মডেল হলেন ঋতু। নতুন এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা এম এ সাখাওয়াৎ হোসেন। এটির কোরিওগ্রাফিতে ছিলেন এইসময়ে গুনী কোরিওগ্রাফার মাইকেল বাবু ও রতন। ডি ও পি আছেন জাহাঙ্গীর রাজ।রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজ আজ মঙ্গলবার সকাল থেকে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

লোকগানের সংগীত শিল্পী মমতাজ ভিন্ন ধারার গান পরিবেশনের কারণে মিউজিক কুইন বা সুর সম্রাজ্ঞী বা ফোক সম্রাজ্ঞী হিসেবে দেশ-বিদেশে পরিচিত তিনি। এছাড়াও সুরের ভুবনে এতটাই দখল করে আছেন দেশ-বিদেশ তার গান এখনো জনপ্রিয়। এবার সেই ধারাবাহিকতায় মমতাজ ইতালী প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আবু সাইদ খানের কথা। চঞ্চলের সুরে ও সংগীতে গাইলেন। “আমি দেহ চাই না রে… চাই শুধু মন” শিরোনামের একটি গান।

এ মিউজিক ভিডিওতে সাজিয়া ঋতু বিপরীতে অভিনয় করছেন তন্ময় সাবি। মিউজিক ভিডিওটির প্রসঙ্গে ঋতু বলেন,মমতাজ আপু মতো একজন গুনী শিল্পীর গানে মডেল হওয়াটা আমার কাছে অনেক বড় ব্যাপার। কাজটি দারুণ হয়েছে, বাকিটা দর্শকরা বিচার করবেন।’

ভিডিও প্রসঙ্গে নির্মাতা বলেন এম এ সাখাওয়াৎ হোসেন বলেন এটি বিগ বাজেট একটি মিউজিক ভিডিও এতে গতানুগতিক ভিডিওর বাইরে’র দৃশ্যায়ন বৈচিএ আনার চেষ্টা করা হয়েছে।আশা করছি দর্শক নতুন কিছু দেখতে পাবেন।এছাড়াও তিনি বলেন ঋতুর কাজের অভিজ্ঞাতাটা ভালো।এই মিউজিক ভিডিওতেও ঋতু কে ভিন্ন ভাবে পাবেন সবাই এই মিউজিক ভিডিওটি শীঘ্রই একটি প্রতিষ্ঠিত ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন