বিনোদন

নতুন আঙ্গিকে আজ থেকে শুরু হচ্ছে “কিউট আজকের অনন্যা”

বিনোদন প্রতিবেদক: নারীরা এখন আর অবরোধ বাসিনী নয়। পুরুষের সঙ্গে সমানতালে তারা নিজেদের মেধার স্বাক্ষর রেখে চলেছেন সমাজ এবং দেশের নানা ক্ষেত্রে। তেমনই বিভিন্ন শ্রেনী-পেশার নারীদের অংশগ্রহনে, তানিয়া আহমেদের উপস্থাপনায় এবং তুষার জামালের প্রযোজনায় জিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘কিউট আজকের অনন্যা’।

প্রযোজক তুষার জামাল জানালেন, সম্পূর্ন নতুন আঙ্গিকে ভিন্নরুপে দীর্ঘ তিন বছর বিরতির পর আবারো তানিয়া আহমেদকে নিয়ে শুরু হচ্ছে বিভিন্ন শ্রেনী-পেশার নারীদের নিয়ে তৈরি দেশের একমাত্র জনপ্রিয় এবং ধারবাহিক গেম শো ‘কিউট আজকের অনন্যা’।

নতুন সিজনের নতুন পর্বে, ‘কিউট আজকের অনন্যা’র এই মঞ্চকে আরও বেশী আলোকিত করতে আমন্ত্রিত অতিথি হয়ে আসবেন, যারা নিজস্ব বাচন, ভঙ্গি আর রস মিশ্রিত কথার জালে হাজারো দর্শককে হাসানোর দক্ষতা রাখে, সব মিলিয়ে পেয়েছেন তারকা খ্যাতি, হয়েছেন সবার প্রিয়মুখ। দেশের অন্যতম ৪ স্ট্যান্ডআপ কমেডিয়ান।

তানিয়া আহমেদ এর উপস্থাপনায় সাথে থাকছেন অভিনেতা ও কমেডিয়ান জামিল হোসাইন। শশী, শাকিলা, কলি এবং নোভার অংশগ্রহণে ‘কিউট আজকের অনন্যার’ বিশেষ এই কমেডি পর্ব প্রচারিত হবে বৃহস্পতিবার রাত ৯:৩০ মিনিটে জিটিভিতে। পুণ:প্রচার শুক্রবার দুপুর ১২:১৫ মিনিটে এবং শনিবার দুপুর ১ টায়।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন