বিনোদন

নির্মিত হলো মিউজিক্যাল ফিল্ম ‘অবুঝ মন’

বিনোদন প্রতিবেদক: নির্মিত হলো মিউজিক্যাল ফিল্ম ‘অবুঝ মন’। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে গানটি চিত্রায়ন করা হয়েছে। গানটিতে নিখুঁত একটি প্রেমের কাহিনী দেখানো হয়েছে। ‘অবুঝ মন’ গানের মিউজিক্যাল ফিল্ম তৈরি করেন নির্মাতা সাজিন খান।

ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন রহমান রাহুল। রবিউল ইসলাম জীবন এর কথায় গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেন রিমু বিল্পব। গানটিতে কণ্ঠ দিয়েছে কলকাতার জনপ্রিয় কন্ঠশিল্পী আকাশ সেন ও মোনা। এই গানে মডেল হিসাবে কাজ করেন অভিনেতা সাদমান সামীর ও চন্দ্র মনি ও শিশু শিল্পি নোহা।

গানটির সম্পর্কে পরিচালক সাজিন খান বলেন, গানের কথা অসাধারন, আর আকাশ সেন দা দরদি গন্ঠে চমৎকার করে গেয়েছেন। রোমান্টিক, দুষ্ট, মিষ্টি প্রেমের কাহিনী গানের সাথে মিল রেখে আমি আমার সাধ্যমত ফুটিয়ে তোলার চেষ্টা করছি। বাকিটা দর্শক স্রাতাদের  উপর। আমি অনেক আশাবাদী এই গানটি নিয়ে। আশা রাখছি দর্শক শ্রোতা ভাল একটি কাজ উপহার দিতে পারবো।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন