বিনোদন

খুব পরিশ্রম করতে পারে ফারিয়া – জিত

আমদানি রপ্তানি (সাফটা) চুক্তির আওতায় আগামীকাল বাংলাদেশে নুসরাত ফারিয়া ও জিত অভিনীত ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া । জিত অভিনীত এবং প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন অশোক পাতি।

গত ১৯ জানুয়ারি কলকাতা মুক্তি পেয়েছে ছবিটি। জিত ও ফারিয়া অভিনীত তৃতীয় ছবি এটি। আগের ছবিতে অ্যাকশন রোমান্টিক ঘরানার থাকলেও এ ছবিতে তাদের দেখা যাবে কমেডিসুলভ। এ ছবিটি কমেডি নির্ভর।

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির  প্রেস ব্রিফিংয়ে অংশগ্রহণের সময় জিত বলেন, এ ছবিতে পুরো কমেডিরূপে হাজির হয়েছি।বিনোদনের জন্য একটি সিনেমায় যেসব জিনিস থাকা প্রয়োজন সবকিছুই রয়েছে ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিতে।  দর্শকরা হল থেকে বের হওয়ার আগে বেশ মজা নিয়েই উপভোগ করবেন আশা করি। ফারিয়াও বেশ ভালো কাজ করেছে।খুব পরিশ্রম করতে পারে ফারিয়া। আগের চেয়ে ওকে ৩০/৪০ পার্সেন্ট মার্কস বেশি দিবো, আমি ওর পারফর্মেন্সের জন্য।

ফারিয়া বলেন, ছবিটি বেশ চমৎকার। কমেডি ঘরানার ছবি। দর্শকরা বেশ মজা পাবেন আশা করি।

প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ সংবাদ সম্মেলনে জানান, বৃহস্পতিবার ‘ইন্সপেক্টর নটি কে’ সেন্সরে জমা পড়বে। এরপর সনদ নিয়ে শুক্রবার সারাদেশে মুক্তি দেয়া হবে।

জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের চম্পা। এই ছবির সিংহভাগ শুটিং হয়েছে ইতালিতে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন