বিনোদন

‘পোড়ামন ২’ মুক্তির আগেই দ্বিতীয় ছবিতে সিয়াম পূজা

সিয়াম ও পূজা জুটির প্রথম ছবি ‘পোড়ামন ২’। আসছে পহেলা বৈশাখে মুক্তি পাবে ছবিটি। প্রথম ছবি মুক্তির আগেই আবারো জুটি বাঁধলেন তারা। এরই মধ্যে নিজেদের দ্বিতীয় ছবির নাম চূড়ান্ত না হলেও দ্বিতীয় ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম পূজা।

‘পোড়ামন ২ ছবির পুরো দলের কাজ আমার প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে। এ কারণে একই দল নিয়ে আরেকটি ছবির ঘোষণা দিচ্ছি। গণমাধ্যমকে কথাগুলো জানান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ।নাম চূড়ান্ত না হওয়া এই ছবিরও পরিচালনা করবেন রাফি।

রাফি বলেন, ‘আমি খুবই ভাগ্যবান যে বড় একটি প্রযোজনা প্রতিষ্ঠান ও তরুণ মেধাবী শিল্পীদের সঙ্গে আবার কাজের সুযোগ পেয়েছি।’ এখনই ছবির গল্প নিয়ে মুখ খুলতে চাই না।মার্চের শুরুর দিকেই নতুন ছবির শুটিং শুরু করার ইচ্ছা।

সিয়াম বলেন, আমার সর্বোচ্চ চেষ্টা করেছি ‘পোড়ামন ২’ ছবিতে নিজেকে ঢেলে দেওয়ার। আমি আমার কাজে প্রযোজক-পরিচালকের আস্থা অর্জন করতে পেরেছি, এটাই আমার জন্য অনেক বড় পাওয়া।

উল্লেখ্য, রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ সিনেমার মধ্য দিয়েই বড় পর্দায় অভিষেক হবে সিয়াম-পূজার। সম্প্রতি এ সিনেমার প্রথম ও দ্বিতীয় পোস্টার প্রকাশ পেয়েছে। যেখানে রহস্যঘেরা লুকেই হাজির হয়েছেন সিয়াম ও পূজা। যে দৃশ্য নিয়ে এরই মধ্যে কৌতূহল শুরু হয়ে গেছে সিনেমাপ্রেমীদের মাঝে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন