বিনোদন

শেহতাজ তাসকিনের নায়িকা!

দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসিত হন তাসকিন রহমান। ছবিটিতে অসাধারণ অভিনয়ের কল্যাণে সারাদেশে ছড়িয়ে গেছে অস্ট্রেলিয়া প্রবাসী নীল চোখের এই যুবকের ফ্যান-ফলোয়ার। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। ব্যস্ত সময় পার করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ সিনেমার শুটিংয়ে। এখানে তাসকিন অভিনয় করছেন ভারতের শ্রাবন্তীর বিপরীতে।

হাতে আছে আরও বেশ কিছু সিনেমার প্রস্তাব। তার ফাঁকে সম্প্রতি তিনি কাজ করলেন একটি মিউজিক ভিডিওতে। অদিত রহমানের ‘বলে দাও’ শিরোনামের গানের ভিডিওতে তার সঙ্গে থাকছেন জনপ্রিয় মুখ আলোচিত মডেল-কণ্ঠশিল্পী শেহতাজ।এবার আলোচিত এ দু’জনকেই দর্শক-শ্রোতারা পাচ্ছেন এক ফ্রেমে, একই গানে।

ভিডিওতে দুজনের প্রাণবন্ত অভিনয় নতুন মাত্রা যোগ করেছে বলে জানান এর নির্মাতা। এটি নির্মাণ করেছেন তাসকিনেরই বড় ভাই জনপ্রিয় ভিডিও নির্মাতা তানিম রহমান অংশু। গানটির কথা লিখেছেন সোহেল আরমান। সুর করেছেন যৌথভাবে অদিত, হাসিব ও দোলা। সংগীতায়োজনে অদিত।

ভালোবাসা দিবস উপলক্ষে ১ ফেব্রুয়ারি অদিত রহমান তার নিজস্ব ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করবেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন