বিনোদন

রকমারি সংবাদ স্টার এ্যাওয়ার্ড পেলেন সজীব

রকমারি সংবাদ এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা অডিটরিয়ামে বৃহস্পতিবার রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও স্টার এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,ফরমান আলী,শিহাব রিফাত আলম,এইচ এম মেহেদী হাসান ও চিত্রনায়িকা রেসি। এতে সভপাতিত্ব করেন, রকমারি সংবাদ এর সম্পাদক মন্ডলীর সভাপতি জয়নাল আবেদিন।সেখানে গীতিকার সন্মাননায় ভুষিত হন শাহ সুফি পীরজাদা সামসুজ্জামান চৌধুরী সজীব ।

এসময় অতিথি বৃন্দ তার প্রসংসা করেন।তারা বলেন আপনি সুন্দর সুন্দর গান লেখে আমাদের উপহার দেবেন।

সামসুজ্জামান চৌধুরী সজীব বলেন, আমাদের স্থানীয় সংগীত শিল্পীদের দিয়ে আমার অনেক গানের রেকডিং করা হয়েছে।আমার লিখা প্রায় ৩০০শত গান আছে তার মদ্ধে প্রায় দুট অ্যালবাম সহ মোট ৫০টি গানের সুরের কাজ করা হয়েছে।আরো নতুন দুটি এলবাম প্রকৃয়াধীন আছে।আমার এলবাম গুলোর নাম হচ্ছে জব্বার চান্দের প্রেমের বাগান, মন পাগল,প্রেম পুজা।আরেক টি এলবামের কাজ চলছে।আমার গানের শিল্পী হচ্ছেন আলমগির দেওয়ান পরশ দেওয়ানের পুত্র, শাহানাজ বাবু এবং রিংকু আরো অনেকে আমার গানের কাজ করার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন।

তিনি আরও বলেন, তিনটি অ্যালবাম সহ ৫০টি গানের সুরের কাজ করা হয়েছে।এতো সুন্দর একটা আয়োজন যেখানে  সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক,ব্যবসায়ী,সঙ্গিতাঙ্গন নিয়ে আলোচনা হয়।আর এই আয়োজনে আমাকে সন্মানিত করায় আমি আনন্দীত।ধন্যবাদ জানায় এই সংগঠনের সকলকে।যেন তারা এই সব আয়োজন গুলো সুন্দর সফল ভাবে প্রতিবছর করতে পারে ।

শাহ সুফি পীরজাদা সামসুজ্জামান চৌধুরী সজীব জয়পাড়া পাক দরবার শরীফের গদিনসীন পীর ও মোর্শেদ কেবলা।তিনি প্রাণাধিক প্রিয় পিতা জান কেবলা শাহ সুফি শামসুদ্দোহা চৌধুরী নাগর চান বাবা (মা আ রহ), তার দাদা মোহাম্মদ হোসেন চৌধুরী তিনি ছিলেন বাবা সুরেশ্বরী জানু চান নুরীর জামাতা এবং জয়পারা দরবারের পীর।আর তার বড় বাবা দয়াল আব্দুল জব্বার চান চৌধুরী( কু ছে আ)তিনি বাবা সুরেশ্বরীর প্রধান খলিফা ও বিয়াই ছিলেন।তিনি মস্ত বড় জমিদারি ত্যাগ করে ধ্যান সাধনা করে ফকিরি হাসিল করেছিলেন।তিনি তাহার আওলাদ হিসাবে মানবতা ও প্রেম ধারন করে গানে গানে মানুষের আত্মার ক্ষোরাক দিতে চায়।তাই আপনাদের সকলের দোয়া আশির্বাদ চাচ্ছেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন