প্রধান সংবাদবিনোদন

বাপ্পা মজুমদারের সঙ্গীতায়োজনে হৈমন্তী

বিনোদন প্রতিবেদক : হৈমন্তী রক্ষিত, পঞ্চম শ্রেণীতে পড়ার সময়ই জীবনের প্রথম গানের অ্যালবাম ‘ডাকপিয়ন’ প্রকাশিত হয় তার। সেই থেকে গানের সাথেই চলছে তার পথচলা। আজ পর্যন্ত বাজারে তার ছয়টি একক অ্যালবাম বের হয়েছে। রয়েছে দেশের জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পীর সাথে তার ডুয়েট গান। হৈমন্তীর গান যারা একবার শুনেছেন, তারই মুগ্ধ হয়েছেন। এবার হৈমন্তী ভক্তদের জন্য আরও একটি একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তিনি। নাম ‘দেয়াল কাহিনী’। অ্যালবামে গান রয়েছে মোট ৬টি। গানগুলো হলো- দেয়াল কাহিনী, রঙিলা, বর্ষা, বলছি তোমায়, সাত সমুদ্দুর এবং তুই বিহনে। সবগুলো গানের সুর এবং সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। গানগুলো লিখেছেন স্বপ্নীল, আপন আহসান এবং রানা। অ্যালবামটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) ।

অ্যালবামটি প্রসঙ্গে হৈমন্তী বলেন- আমি মনেপ্রাণে একজন সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সংগীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সংগীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যতœ এবং সময় নিয়ে এই অ্যালবামটি করেছি। গানগুলো যদি সবার ভালোলাগে সেটাই আমার অনেক শান্তি আর অর্জন।

বাপ্পা মজুমদার বলেন- গানের ব্যাপারে হৈমন্তী আমার মতই সবসময় ভীষণ চুজি। তাই এই অ্যালবামটি করার সময় আমরা দু’জনকেই অনেক চিন্তা ভাবনা করতে হয়েছে। ও বরাবরই ভালো গায়। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে। হৈমন্তীর জন্য অনেক শুভ কামনা।
‘ধ্রুবমিউজিক স্টেশন’ সুত্রে জানা যায় আগামী ২৯ জানুয়ারী, সোমবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘দেয়াল কাহিনী’।

পাশাপাশি অ্যালবামের সবগুলো গান শুনতে পাওয়া যাবে ডিএমএস’র ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

জেড/আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন