বিনোদন

ভাল গল্প হলে চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী: সুবর্না সাঈদ

বিনোদন প্রতিবেদক: বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন সুবর্না সাঈদ। অনেকটা সখের বশেই মিডিয়াতে আসেন সুবর্না । কিন্তু সে শখ এখন ভালবাসায় পরিণত হয়েছে। টিভির পর্দায় তার উপস্থিতি নিয়মিত, বেশ কিছু মান সম্পন্ন নাটকে সুন্দর অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। সুবর্না অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে- সপ্নের জানালা, এক গল্প আছে, বিবাহ কাহিনী, ব্যাচেলর ঘটক।

নাটকের চরিত্র নিয়ে নিজের ভাবনা প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রত্যেকটি চরিত্রের আলাদা গুরুত্ব রয়েছে। বাস্তব সুবর্না চেয়ে বাইরের চরিত্র করতে ভালো লাগে। এতে অনেক কিছু শেখা যায়। নিজেকে ভাঙা যায়। যেসব চরিত্রে নিজেকে সুন্দর করে ফুটিয়ে তোলা যায়, সেসব চরিত্রে অভিনয় করতে মজা পাই।

নাটকের পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেন সুবর্না। বিজ্ঞাপন গুলো হচ্ছে- রবি বিলবোর্ড, এন আর বি ব্যাংক, দেশ বিদেশ প্রোপার্টি, ক্যামন।

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, মূলত আমি একজন প্রতিষ্ঠিত শিল্পী হয়েই কাজ করতে চাই, সেটি যেই মাধ্যমেই হোক। আর সবার জীবনেই বড় পর্দায় কাজ করার দূর্বলতা থাকে, আমিও তার ব্যতিক্রম নই। ভালো চরিত্র ও সুযোগ এলে অবশ্যই আমি নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করব।

 

 

জে/এন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন