বিনোদন

শিল্পী সমিতির বনভোজনে আনন্দ বাড়াতে নাচবেন এক ঝাঁক তারকা

চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো প্রতিবছরই বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে। এটি কেন্দ্র করে থাকে নানান আয়োজন। এর মধ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান অন্যতম। আর সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়ে থাকেন দেশীয় চলচ্চিত্রের তারকা অভিনয়শিল্পীরা। এছাড়া দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরাও এতে পারফর্ম করে থাকেন।আগামীকাল  (মঙ্গলবার) ৩০ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে।

জাঁকজমকপূর্ণ ভাবে এবারের বনভোজন সফল করতে নেওয়া হয়েছে বিস্তর পরিকল্পনা। নায়ক-নায়িকাদের পাশাপাশি থাকবেন অনেক চিত্রপরিচালক ও প্রযোজক সেখানে উপস্থিত থাকবেন।তাই বনভোজনকে কেন্দ্র করে এফডিসিতে গত কয়েকদিন ধরেই চলছে শিল্পীদের নাচের মহড়া। এসব গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল। এছাড়া রয়েছেন মাইকেল বাবু।

বনভোজনের এই আয়োজনে  জুটি বেঁধে নাচবেন সানজু জন-বিপাশা কবির, আসিফ নূর-অধরা, জয় চৌধুরী-রোমানা নীড়, শিপন মিত্র-দিপালী, নাদিম-শিরিন শিলা, আমান রেজা-তানিন সুবহা, পুষ্পিতা পপিসহ এ প্রজন্মের নায়ক-নায়িকারা।

শিল্পী সমিতির বনভোজনের সার্বিক তদারকি করছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, এবারের বনভোজন জমকালো ভাবে সাজানো হয়েছে। অনেক গুছালো হয়েছে অনুষ্ঠানসূচী। অনুষ্ঠানে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন খেলাধুলা যেমন লাঠি খেলা, ফুটবল খেলা, আতশবাজি সহ নানা চমক থাকবে এবারের পিকনিকে।

আয়োজনের অন্যতম চমক হচ্ছে, নায়ক-নায়িকা এবং ভিলেনদের মধ্যে ফুটবল খেলা। আয়োজন সম্পন্ন করতে আমি সবার সম্মিলিত আন্তরিকতা আশা করছি। সফলভাবে যাতে বনভোজন সম্পন্ন করতে পারি এবং শিল্পী সমিতির সবার উপস্থিত কামনা করছি ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন