বিনোদন

“তোলপাড়” চলছে এফডিসিতে!

বিনোদন প্রতিবেদক: নেই মান্না, নেই জসীম, নেই সালমান হারিয়ে গেলো চলচ্চিত্রের এ্যাকশন ছবি। দিনের পর দিন চলচ্চিত্রের দুঃসময় এর মধ্য দিয়ে অতিক্রম করছে। চলচ্চিত্রে যেমন এখন নায়কের অভাব নেই, তেমনি নায়িকারও অভাব নেই। অভাব আছে শুধু গুনি অভিনেতা ও অভিনেত্রীর। এই শূন্যতার মাঝে চলচ্চিত্রের নতুন চমক এ্যাকশন হিরো সনি রহমানের আগমন। তিনি তার অভিনয় দিয়ে মান্না, জসিম, সালমান হওয়ার চেষ্টা চালিয়ে যাবেন। যাতে তাদের মত করে চলচ্চিত্র প্রেমীরা মনে রাখে যুগের পর যুগ।

এর জন্য সে তার সব রকম চেষ্টা চালিয়ে যাবেন। আর চেষ্টা করলে আল্লাহ তাআলা একদিন না একদিন সে লক্ষে পৌছে দিবেন।

এফডিসিতে চলছে সনি রহমান অভিনীত প্রথম চলচ্চিত্র এ্যাকশন ছবি মিজানুর রহমান মিজান এর পরিচালনায় “তোলপাড়”এর সম্পাদনার কাজ। ইতিমধ্যে তোলপাড় ছবির শুটিং এর ৪০% কাজ শেষে হয়েছে। শুটিং চলাকালেই সনির অভিনয় আর এ্যাকশনে প্রান খোঁজে পাচ্ছে চলচ্চিত্র বোদ্ধারা। সবার মুখে মুখে এখন সনিকে নিয়ে তোলপাড়। সবার বিশ্বাস সনি রহমান হবে একালের এক নতুন চমক। সেটা সবার দোয়া ও ভালোবাসা থাকলে অবশ্যই পারবে সে।

তোলপাড় ছবিতে এক সাথে জুঁটিবেধে অভিনয় করছেন সনি ও মৌমিতা।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন