বিনোদন

আর কে রিপনের প্রথম প্রয়াস “মেঘ বৃষ্টি ঝড়”

বিনোদন প্রতিবেদক: বাজারে আসছে আর কে রিপনের “মেঘ বৃষ্টি ঝড়” শিরোনামে প্রথম অডিও এলবাম, রোমান্টিক ধাঁচের এই এলবামে মোট গানের সংখ্যা পাঁচটি।

মেঘ বৃষ্টি ঝড়, সুন্দর তুমি, তুমি আর আমি, বৃষ্টির ফোঁটা এবং দিয়েছিলে কথা। পাঁচটি গানেরই কথা লিখেছেন আর কে রিপন নিজেই। শিল্পী হিসাবে আর কে রিপন নতুন হলেও তার কন্ঠে আছে সুরের মায়া, স্পর্শকাতর বেদনার ছোঁয়া এবং ভালোবাসার বহিঃপ্রকাশ। গানগুলো সাজানো হয়েছে প্রেমের গভীরতা, আহবান, না পাওয়া, সবকিছু মিলিয়ে।

আর গান গুলোর কথার মধ্যেও এনেছেন নতুনত্ব। শ্রোতাদের কথা বিবেচনায় রেখে প্রত্যেকটা গান করা হয়েছে। আশাবাদী গানগুলো শ্রোতাদের চাহিদার শীর্ষ স্থানে পৌছাবে।

এর মধ্যেই তুমি আর আমি শিরোনামের গানটির লিরিকাল ভিডিও ব্যাপক সাড়া জাগিয়েছে শ্রোতেদের মধ্যে।

আপাতত প্রত্যেক টা গানের লিরিক্যাল ভিডিও প্রকাশ পাচ্ছে। এলবামের মিউজিক ভিডিওর কাজ প্রায় শেষের দিকে, খুব শীঘ্রই মিউজিক ভিডিও প্রকাশ পাবে। আশা করি শ্রোতাদের জন্য খুব ধামাকা কিছু অপেক্ষা করছে।

‘দিয়েছিলে কথা’ গানটির সুর আর কে রিপনের নিজেরই করা। এলবামের বাকি গান গুলোর সুর ও সংগীত সংযোজন করেছেন সাজেদুর শাহেদ।এলবাম টি প্রকাশ পাবে “Get In Entertainment” এর ব্যানারে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন