বিনোদন

সবার শীর্ষে শাকিব-পরী-তাহসান

দুই ভুবনের তিন তারকা শাকিব খান, পরীমনি ও তাহসান।নায়কদের মধ্যে ফেসবুকেও সবচেয়ে বেশি জনপ্রিয়তা শাকিব খানের। তার অফিশিয়াল পেজে রয়েছে ২৬ লাখের বেশি অনুসারি। আর প্রত্যেকটি পোস্টের লাইক-কমেন্ট ও শেয়ারও যে কারোর চেয়ে অনেক বেশি।

সংগীত তারকা কিংবা নাট্য অভিনেতাদের মধ্যে শীর্ষে রয়েছেন তাহসান। তার ফেসবুক পেজে অনুসারির সংখ্যা ৬৭ লাখের বেশি। দেশের পুরুষ শোবিজ তারকাদের মধ্যে তাহসানের অনুসারির সংখ্যাই সবচেয়ে বেশি।

বাংলাদেশে শোবিজ তারকাদের মধ্যে চিত্রনায়িকা পরীমনির ফেসবুক পেজে লাইক এখন পর্যন্ত সবার চেয়ে বেশি। বর্তমানে তার ফেসবুক পেজের লাইক সংখ্যা ৮৭  লাখ ছাড়িয়েছে। পরীমনির অফিসিয়াল পেজে যেকোনো ছবি আর স্ট্যাটাসে হাজার হাজার লাইক ও কমেন্টস দিচ্ছেন ভক্তরা।

চিত্রনায়িকা পরীমনি নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির জাদুতে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। চলচ্চিত্রে পা রেখেই একটার পর একটা সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচিত হয়েছেন পরীমনি।

ঢালিউডপাড়ায় ইতিবাচক ও নেতিবাচক দুভাবেই  বছরে সবচেয়ে আলোচিত ছিলেন শাকিব খান। বেশ কিছু সফল সিনেমার নায়ক হয়ে এ বছর যেমন প্রশংসিত হয়েছেন, তেমনি ব্যক্তি শাকিব নানা কর্মকান্ডের কারণে সমালোচিতও কম হননি। এ বছর তিনি নায়িকা অপু বিশ্বাসকে সন্তানসহ স্ত্রী হিসেবে স্বীকার করে নিতে বাধ্য হন। আবার বছরের শেষলগ্নে স্ত্রীকে তালাকও দিয়ে আলোচনার শীর্ষে উঠে আসেন। এছাড়া বছরজুড়ে নিজের ক্যারিয়ারে বারবার নিষেধাজ্ঞার শিকার হয়েছেন, উতরেও গেছেন এই জনপ্রিয় অভিনেতা। এখনও শীর্ষে রয়েছেন নায়ক শাকিব খান।

আর তাহসান তো একজন সংগীত তারকা এবং অভিনেতা হিসেবে এরই মধ্যে সাফল্যের আকাশ ছুঁয়েছেন।সম্প্রতি তিনি একটি সিনেমায় নায়ক হিসেবে শুটিং করছেন। মোস্তফা কামাল রাজের ‘য়দি একদিন’ সিনেমা।

পরী বিভিন্ন কর্মকান্ডের জন্য হয়েছেন বিভিন্ন সময় আলোচিত। পরী অভিনীত বেশ কিছু সিনেমা ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। সর্বশেষ ২০১৭ সালে পরীমনি অভিনীত পাঁচটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বছরের শেষে এসে মুক্তি পায় ‘অন্তর জ্বালা’। মালেক আফসারি পরিচালিত এ সিনেমায় নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন এই চিত্রনায়িকা, অনবদ্য অভিনয়ে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন