বিনোদন

এক সাথে চঞ্চল ও পাপিয়া

বিনোদন প্রতিবেদক: নুসরাত জাহান পাপিয়া টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে নজর কেড়েছেন। তার সাবলিল অভিনয়ে মুগ্ধ নির্মাতারাও। এরই মধ্যে পাপিয়ার ক্যারিয়ারে যোগ হলো নতুন মাত্রা। অভিনয় করেছেন দেশের দাপুটে অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে। নাটক ও চলচ্চিত্রে যিনি কেবল সাফল্যই পেয়েছেন, সেই চঞ্চলের নায়িকা হয়ে অভিনয় করেছেন পাপিয়া। নাটক বা চলচ্চিত্রের পর্দায় নয়, একটি বিজ্ঞাপনচিত্রে তারা জুটি বেঁধে কাজ করেছেন।

নির্মাতা রানা মাসুদের নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রটি ‘হাই স্পিড হেয়ার কালার’র। এতে চঞ্চল ও পাপিয়া অভিনয় করেছেন সিনেমার নায়ক-নায়িকার রূপে। চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করে উচ্ছ্বসিত পাপিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, চঞ্চল ভাই আমাদের দেশের অনেক বড় মাপের একজন অভিনেতা। তার সঙ্গে প্রথমবারের মতো কাজ করতে পেরে আনন্দিত। তিনি সহশিল্পী হিসেবে খুবই ভালো। তাছাড়া এই বিজ্ঞাপনটির কনসেপ্টও দারুণ। সবমিলে কাজটি করে নিজের কাছেই ভালো লাগছে। আশা করি, দর্শকরাও পছন্দ করবেন। এই তরুণী মডেল ও অভিনেত্রী পড়াশোনার পাশাপাশি নিজেকে একজন গুণী শিল্পী হিসেবে মিডিয়াতে প্রতিষ্ঠিত করতে চান। ছোটবেলা থেকেই নাচ, গান ও অভিনয় নিয়েই আছেন। পাপিয়া সবসময়ই নিজেকে একজন ভালো শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। তার নিজেকে ফেমাস করার কোনো ইচ্ছা নেই। পাপিয়া বিশ্বাস ,যদি তিনি কাজ পারেন তাহলে কর্মই তাকে বাঁচিয়ে রাখবে দীর্ঘদিন সকলের হৃদয়ে। কাজ তো সবাই করে কিন্তু তিনি এমন কিছু কাজ করতে চান যা মানুষ সব সময় মনে রাখবে। সবার দোয়া থাকলে সে সেটা পারবেন বলে বিশ্বাস করেন তিনি।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন