বিনোদন

কাল মুক্তি পাচ্ছে জিম অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “অয়নের গল্প”

বিনোদন প্রতিবেদক: কাল মুক্তি পাচ্ছে জিম অভিনীত শর্ট ফিল্ম “অয়নের গল্প”। গাজীপুরের হোতাপাড়ায় স্বজনী ফিল্ম সিটিতে শর্ট ফিল্মটির চিত্রায়ন করা হয়।সুন্দর মনোরম লোকেশনে এর কাজ সম্পন্ন হয়।

‘অয়নের গল্প’ এর কাহিনীতে দেখা যাবে- দুই বন্ধুর সম্পর্কের গল্প নিয়ে গড়ে উঠেছে এর কাহিনী। এখানে জিমের সাথে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন মডেল সানাউল্লাহ লিটন। অয়ন চরিত্রে অভিনয় করেছেন এ এস সুমন। পরিচালনা করেছেন আব্দুল্লাহ আল মামুন। ক্যামেরাই ছিলেন কাউছার আহম্মেদ। আরও অভিনয় করেছেন রাত্রি জামান, কোহিনুর, রাসেল বাবু, ইমরান ও মুসা। শর্ট ফিল্মটি  কোন ইউটিউব চ্যানেলে রিলিজ করা হবে।

অভিনেত্রী জিম জানান, এই ফিল্মের গল্পটা আমার ভীষন ভালো লাগেছে। গল্পটা সবার ভালো লাগবে। সবার হৃদয়ে দোলা দিবে। আমি আগামি সপ্তাহে অনেক সুন্দর একটি গল্পের আর একটা শর্ট ফিল্মে কাজ করবো। শর্ট ফিল্মের নাম “এক নষ্ট ছেলের গল্প”। সামনে আরো ভালো নিয়ে আসছি।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন