প্রধান সংবাদলাইফষ্টাইল

রোমাঞ্চকর ও স্মরণীয় ভ্রমণের জন্য ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’

কথায় আছে, ‘ভ্রমণই মানুষকে জীবন্ত রাখে। নয়ত যান্ত্রিকতার শহরে মানব সভ্যতা কবে হারিয়ে যেতো!’ জীবনকে প্রাণবন্ত আর কর্মদক্ষতায় এগিয়ে রাখতেই যে কেউ ভ্রমণকেই বেঁছে নেয়। বাংলাদেশের পর্যটন শিল্প দ্রুত গতিতেই এগিয়ে চলেছে যার ফল স্বরূপ বাঙ্গালিরাও এখন পাচ্ছে আন্তর্জাতিক মানের সকল ধরণের ভ্রমণ সুবিধা। আর এই সুবিধা আরও সহজলভ্য করার জন্য কাজ করে যাচ্ছে ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’।

ভ্রমনকারীদের সর্বাত্রক সেবা প্রদানের লক্ষ্যে ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ মানসম্মত ও সুদক্ষ প্রক্রিয়ায় মাধ্যমে ভ্রমণ বিষয়ক সকল ধরনের সুবিধা দিয়ে আসছে।
বাংলাদেশের পর্যটন খাতেকে আদর্শ শিল্পে পরিণত করার প্রয়াসেই ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ যাত্রা শুরু করেছিল। ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ এর প্রধান লক্ষ্য প্রয়োজনীয় সকল ধরণের তথ্য সরবরাহের মাধ্যমে অভ্যন্তরীণ ও বহির্বিশ্বে বাংলাদেশের পর্যটনের প্রচার ও প্রসার ঘটানো। বাংলাদেশকে পর্যটন সমৃদ্ধ দেশ হিসেবে তুলে আনার উদ্দেশ্যে ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ কাজ করে চলেছে। আর তাই বিদেশী পর্যটকদের দেশ ভ্রমণে আকর্ষিত করার সাথে সাথে অভ্যন্তরীণ পর্যটন শিল্পের উন্নয়নে দেশীয় পর্যটকদের গুরুত্বের কথা ভেবেই সকল ধরণের প্রচারনা চালাচ্ছে কর্তৃপক্ষ।

‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ এর চেয়ারম্যান তরুন উদ্যোক্তা মামুন হোসাইন বলেন, “ আমরা বিশ্বাস করি একেকটা ট্যুর মানে একেকটা গল্প, একেকটা স্বপ্ন। আর তার জন্যই আন্তর্জাতিক মানের সকল সুবিধা দিতে বদ্ধ পরিকর আমরা। আপনি পৃথিবীর যে দেশেই ভ্রমণে যেতে চান না কেন? আপনাকে আপনার চাহিদার সব ধরণের ভ্রমণ সুবিধা দিতে আমরা সক্ষম আর এটাই আমাদের গর্ব, এটাই আমাদের কমটিমেন্ট”।

তিনি আরও বলেন, ‘এশিয়া, মিডেল ইস্ট, ইউরোপ, আফ্রিকা, আমেরিকা সহ আপনি বিশ্বের প্রায় সব দেশ ভ্রমণ করতে পারবেন ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ এর মাধ্যমে। ভ্রমণের সকল ব্যবস্থাপনায় আরও থাকছে ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল এয়ার টিকেটিং, ভিসা প্রোসেসিং, প্যাকেজ ট্যুর, মেডিকেল ট্যুরিজম, হোটেল রিসারভেশন সহ সকল ধরণের ট্রান্সপোর্ট সুবিধা। বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির লক্ষ্যে ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ তাদের সকল কর্মকাণ্ড রিসার্চ পক্রিয়ার মাধ্যমে সম্পন্ন করে থাকে।

পৃথিবী ঘুরতে আর আপনার ভ্রমণকে স্বরণীয় করে রাখতে ‘মুন ট্যাভেল এন্ড ট্যুরস’ এর ভ্রমণ প্যাকেজগুলো জানতে পারেন www.moonair.com.bd এই ওয়েব ঠিকানায় অথবা https://www.facebook.com/moontraveltourism/ এই ফেসবুক পেইজে। আরও বিস্তারিত জানতে কল করতে পারেন +৮৮ 0১৭৭১ ১৪৪ ৪১৪ এই নম্বরে অথবা যোগাযোগ করতে পারেন: ইসলাম ম্যানশন (৪র্থ তলা), বাসা নং- ৩৯, রোড নং- ১২৬, গুলশান- ১, ঢাকা- ১২১২।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন