রাজনীতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন: ধীমন বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করছেন সাম্যবাদী দলের কেন্দ্রীয় সভাপতি ধীমন বড়ুয়া।

তিনি বলেন,জনগণের মেন্ডেট নিয়ে ২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বাংলাদেশকে উচ্চ অবস্থানে নিয়ে গেছেন। বিশ্বের কাছে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কুমিল্লা সাম্যবাদী দল (মার্কসবাদী) জেলা কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ধীমন বলেন,আমাদেরকে সতর্ক হতে হবে, কারণ এ বছরটি নির্বাচনের বছর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিরাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। দেশকে উন্নয়নের যে স্বপ্ন আমরা দেখছি তার বাস্তবায়নই হচ্ছে।

এ সময় কুমিল্লা জেলা সাম্যবাদী দল (মার্কসবাদী) আহবায়ক জাহাঙ্গির আলম, দাউদকান্দি উপজেলা দলের আহবায়ক আহম্মদ আলীসহ সাম্যবাদী দল ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন