বিনোদন

‘সাহসী যোদ্ধা’ হয়ে ফিরছে আমিন খান ও পপি

বিনোদন প্রতিবেদক: অনেক দিন বিরতির পর অভিনয়ে ফিরছেন আমিন খান ও পপি জুটি। সিনেমার নাম ‘সাহসী যোদ্ধা’। সিনেমাটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী।  বিষয়টি নিশ্চিত করেছেন আমিন খান ও পপি দু’জনেই।

পপির সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় প্রসঙ্গে আমিন খান বলেন, ‘পপি আর আমি যে ক’টি চলচ্চিত্রে অভিনয় করেছি সে সবের বেশির ভাগই ব্যবসা সফল হয়েছিল। পপি এমনই একজন নায়িকা যে তার অভিনয় জীবনের শুরু থেকেই সবসময়ই তার চরিত্রানুযায়ী ভালো অভিনয় করার চেষ্টা করে। প্রচণ্ড পরিশ্রমী একজন নায়িকা পপি। ভালো অভিনয় করেই বলে এখন পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে।

সবচেয়ে বড় কথা হলো চলচ্চিত্রে তার পথচলা বিশ বছরেরও বেশি হলেও এখনো সে তার শারীরিক ফিটনেসের ব্যাপারে দারুণ সচেতন। এখনো দেখতে পপি সেই আগের মতোই। তার এই সচেতনতাই তাকে এখনো আলোচনায় রেখেছে, কাজের মধ্যে রেখেছে। পপি বলেন, আমিন ভাই আমার দেশি ভাই, আমার দেশি হিরো। আপাদমস্তক একজন ভদ্র মানুষ, ভালো মনের মানুষ। সহশিল্পী হিসেবে যখন তিনি থাকেন তখন ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি।  তিনি সবসময়ই একটু বেশি আন্তরিক এবং সহযোগিতা পরায়ণ। আমি খুউব আশাবাদী ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রটি নিয়ে।’ এদিকে আগামীকাল এ চলচ্চিত্রের শুভ মহরতের আয়োজন করা হয়েছে। কাল থেকে বিএফডিসিতে শুটিং হবে দু’দিন। এরপর আগামী মার্চ মাসজুড়ে চলচ্চিত্রটির শুটিং হবে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন